আজ  শুক্রবার, ১৭ আগস্ট, ২০১৮

মতলব উত্তরের লুধুয়া সপ্রাবি স্টুডেন্ট কেবিনেট নির্বাচন ২০১৮

Rifat Patwary 27541085_1644616315625027_143272911645213196_n

এম. পারভেজ পাটোয়ারীঃ স্টুডেন্ট কেবিনেট নির্বাচনের মাধ্যমে পরিবেশ সংরক্ষণ, পুস্তক ও শিক্ষাসামগ্রী বিতরণ, স্বাস্থ্য, ক্রীড়া ও সংস্কৃতি, পানিসম্পদ, বৃক্ষরোপণ ও বাগান তৈরি দিবস, স্কুলের অনুষ্ঠান সম্পাদন, অভ্যর্থনা, আপ্যায়ন ও আইসিটি পরিচালনা বিষয়ে জানতে পারবে।
গত শনিবার সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত মতলব উত্তর উপজেলার  ১৮০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়।
এ ব্যাপারে ৮০নং লুধুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাঃ শিরীন আক্তার বলেন, স্কুল শিক্ষার্থীদের মধ্যে গণতন্ত্রচর্চা, সাতটি সুনির্দিষ্ট লক্ষ্য ও শিক্ষার্থীদের মূল্যবোধ অর্জনে শিক্ষা প্রতিষ্ঠানে এই নির্বাচনের মধ্যমে শিক্ষার্থীদের মধ্যে গণতান্ত্রিক চেতনাবোধ জাগ্রত হবে। তারা ভবিষ্যতে সৎ জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত পর্যবেক্ষক দলের মাধ্যমে উৎসবমুখর পরিবেশে ভোট দিতে পেরে শিক্ষার্থীরা ভীষণ খুশি।
স্টুডেন্টস কেবিনেট নির্বাচনে বিজয়ী প্রার্থীদের নাম ঃ তৃতীয় শ্রেণীতে বিজয়ী নিহা ও সাঈম, চুতর্থ শ্রেণীতে মাসফি মিয়াজী ও খাদিজা আক্তার চাঁদনী, পঞ্চম শ্রেণীতে লামিয়া আফরিন, সিলভীয়া আক্তার ও তাওহীদ আহম্মেদ বিজয়ী হয়েছেন।