আজ  মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮

মতলব উত্তরে অজ্ঞাতনামা লাশ উদ্ধার

ফাইল ছবি

ফাইল ছবি

আরাফাত আল-আমিন ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের পূর্ব ইসলামাবাদ বিল থেকে একটি অজ্ঞাতনামা অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মৃত পুরুষ ব্যক্তির বয়স আনুমানিক ৫০ বছর হবে। মঙ্গলবার দুপুরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মতলব উত্তর থানার এসআই সুফল চন্দ্র সিংহ ও সঙ্গীয় ফোর্স মৃতদেহটি উদ্ধার করেন।

এদিকে খবর পাওয়ার সাথে সাথে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ারুল হক এবং ওসি (তদন্ত) মো. আলমগীর হোসেন, ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন) ঘটনাস্থল পরিদর্শন করেন। ওসি আনোয়ারুল হক জানান, লাশটি অর্ধগলিত অবস্থায় ভুট্টা ক্ষেত থেকে উদ্ধার করা হয়। লাশের গায়ে হত্যা বা খুনের কোন চিহ্ন পাওয়া যায়নি। মৃতদেহ পোষ্টমর্টেমে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে পুরো সত্যতা জানা যাবে।

স্থানীয় এলাকাবাসী জানান, বিলের মাঝখানে ভুট্টা ক্ষেতে লাশ দেখতে পায়। তারপর এলাকায় এ খবর ছড়িয়ে পরে। এরপর থানায় খবর দেয়া হয়। তবে লাশটির চেহারা দেখে কেউ চিনতে পারেনি। এসআই সুফল চন্দ্র সিংহ জানান, লাশটির কোন পরিচয় পাওয়া যায়নি। পড়নে লুঙ্গি ছিল বয়স আনুমানিক ৫০ হবে। স্থানীয় ওয়ার্ড মেম্বার আলী হোসেন ও এলাকাবাসীর সহযোগীতায় লাশটি উদ্ধার করে সুরুতাহাল রিপোর্ট তৈরি করে পোষ্টমর্টেমে পাঠানো হয়েছে।