আজ  মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯

মতলব উত্তরে আওয়ামীলীগের জনসভা উপলক্ষ্যে ইসলামাবাদ ইউনিয়নে প্রস্তুতি সভা

Matlab uttar news 3

মতলব উত্তর সংবাদদাতা ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হবে। এ উপলক্ষ্যে আগমী ১৩ জুলাই শনিবার জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষা মন্ত্রী ডা. দিপু মনি এমপি।

উক্ত সম্মেলন সফল করার লক্ষ্যে গত ৮ জুলাই বিকেলে ১৩নং ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ সভাকক্ষে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিক লীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম।

ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মিজানুর রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নুরুল আমিন পাটোয়ারী, যুগ্ম-সাধারন সম্পাদক রিপন মিয়া, যুবলীগ নেতা জসিম উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. ফরহাদ, ছাত্রলীগ নেতা শাওন, সোলায়মান পাটোয়ারী, সাইফুল প্রধান’সহ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সভার দ্বিতীয় অধিবেশনে ইসলামাবাদ ইউনিয়ন কৃষকলীগ ও শ্রমিকলীগের কমিটি গঠন করা হয়েছে। ইউনিয়ন কৃষকলীগের সভাপতি পদে আবু হানিফ দর্জি, সাধারন সম্পাদক পদে সঞ্জয় কুমার দাস ও সাংগঠনিক সম্পাদক পদে মো. সফিউল্লা’কে নির্বাচিত করা হয়।

ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি পদে আবুল হোসেন মিয়াজী, সাধারন সম্পাদক পদে মো. আলাউদ্দিন পাটোয়ারী ও সাংগঠনিক সম্পাদক মো. উজ্জ্বল মিয়া’কে নির্বাচিত করা হয়।