আজ  সোমবার, ২০ মে, ২০১৯

মতলব উত্তরে আওয়ামীলীগের প্রার্থী এমএ কুদ্দুসের মনোনয়নপত্র দাখিল

মডেল উপজেলা গড়ার প্রত্যয়
Matlab uttar pic 1

আরাফাত আল-আমিন ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস মনোনয়নপত্র দাখিল করেছেন। মঙ্গলবার দুপুরে উপজেলা সহকারি রিটার্নিং কর্মকর্তা ইউএনও শারমিন আক্তারের নিকট তিনি মনোনয়ন জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগ নেতা মুজিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহিদ উল্লা প্রধান, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, সাবেক ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী গাজী, অর্থ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।

মনোনয়ন জমা শেষে আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এমএ কুদ্দুস বলেন, সকলের দোয়ায় আমি মনোনয়ন পেয়েছি। এ পাওয়া পুরো উপজেলাবাসীর। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন, আমি প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ। আমি সকলের দোয়া নিয়ে মনোনয়ন জমা দিয়েছি। তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে মতলব উত্তরকে এমন ভাবে সাজাবো, যে সিঙ্গাপুরের চেয়েও আধুনিক ও মডেল উপজেলা হবে। আমি সকলের কাছে দোয়া সমর্থন চাই।

এরআগে এমএ কুদ্দুস মনোনয়ন পাওয়ায় উপজেলা পরিষদ মাঠে আয়োজিত মিলাদ মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করা হয়।