আজ  বৃহঃবার, ১৮ জুলাই, ২০১৯

মতলব উত্তরে আসছেন শিক্ষা মন্ত্রী ডা. দিপু মনি এমপি

Ditu Moni

আরাফাত আল-আমিন ◊
বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত জনসভায় যোগ দিতে চাঁদপুর জেলার মতলব উত্তরে আসছেন শিক্ষা মন্ত্রী ডা. দিপু মনি এমপি। শনিবার (১৩ জুলাই) বিকাল ৩ ঘটিকার সময় উপজেলা পরিষদ প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা দিবেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দিপু মনি এমপি।

অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নূরুল আমিন রুহুল। সভাপতিত্ব করবেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. রুহুল আমিন। পরিচালনায় থাকবেন উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

১৩ জুলাই বেলা ১২ টায় ঢাকা থেকে যাত্রা করবেন শিক্ষা মন্ত্রী। দুপুর ২ টায় মতলব উত্তর উপজেলা পরিষদে এসে উপস্থিত হবেন। দুপুরের ভোজ শেষে তিনি জনসভায় যোগ দিবেন। সভা শেষে পূণরায় ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন বলে জানা গেছে।

উক্ত অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠন এবং সকল ইউনিয়ন ও পৌরসভার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে দলে দলে সভায় যোগ দেওয়ার জন্য আহ্বান জানিয়েছেন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমএ কুদ্দুস।