আজ  শুক্রবার, ১৭ আগস্ট, ২০১৮

মতলব উত্তরে ইউপি সদস্যের বিরুদ্ধে মানহানিকর তথ্য প্রকাশ করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

Matlab uttar pic 1

মতলব (চাঁদপুর) সংবাদদাতা ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের ৯নং ওয়ার্ড মেম্বার মো. গোলাম মোস্তফার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘Matlab north Matlab north’ আইডিতে ভুয়া, বানোয়াট, বিভ্রান্তিমূলক ও মানহানিকর তথ্য প্রকাশ করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। ইউপি সদস্য গোলাম মোস্তফার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বিচার দাবী করে রোববার বিকাল ৩ ঘটিকার সময় উপজেলার উত্তর গাজীপুর-নবুরকান্দি বাজার সড়কে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়। এ ঘটনায় মতলব উত্তর থানায় জিডি পক্রিয়াধীন আছে বলে জানান গোলাম মোস্তফা।

NEWS PIC- 3
ষড়যন্ত্রকারীদের হুঁশিয়ারী দিয়ে বক্তারা বলেন, গোলাম মোস্তফাকে আমরা ভোট দিয়ে মেম্বার নির্বাচিত করেছি। তিনি নির্বাচনের পর থেকে এখন পর্যন্ত অত্র ওয়ার্ডের উন্নয়ন অব্যাহত রেখেছেন। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপির কৃপায় হাইস্কুল, প্রাইমারি স্কুল ও রাস্তা-ঘাট সবকিছু তিনি উন্নয়ন করছেন। আমাদের রাস্তা ছিলনা, হাটতে পারতাম না। তিনি রাস্তা করেছেন। কিন্তু এ উন্নয়ন অসাধু মহলের সহ্য হচ্ছে না। তারা বিভিন্ন ভাবে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা, বানোয়াট ও বিভ্রান্তিমূলক তথ্য প্রচার করছে। এই ষড়যন্ত্রকারীদের অবশ্যই খুঁজে বের করে আইনের আওতায় আমার জন্য আমরা প্রশাসনের প্রতি জোড় দাবী জানাই।

এ সময় প্রতিবাদ সমাবেশে প্রতিবাদমূলক বক্তব্য রাখেন, ইউপি সদস্য মো. গোলাম মোস্তফা, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা প্রধান, নূর জাহান বেগম, মনোয়ারা বেগম, শামছুন্নাহার, জুলেখা বেগম প্রমুখ। মানববন্ধন ও মিছিলে উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি মানিক মিয়া, আওয়ামীলীগ নেতা মোঃ জহির উদ্দিন, গোলাম মোস্তফা, খলিলুর রহমান, মুছাদ্দেক বাগ, সমাজসেবক শাহআলম খান, ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক শাহীনুর’সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।