আজ  সোমবার, ২২ অক্টোবর, ২০১৮

মতলব উত্তরে ঈদ উপলক্ষে বিবাহিত-অবিবাহিত প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

Ludhua Football-1 copy
এম. পারভেজ পাটোয়ারীঃ ঈদের আনন্দ উপভোগ করতে সম্প্রীতি ও ভালোবাসা একে-অপরের মধ্যে ছঁড়িয়ে দিতে সব বয়সের-সব মানুষের মধ্যে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আর এই অনুষ্ঠান উপলক্ষে আয়োজন করা হয় এক প্রীতি ফুটবল ম্যাচ। গত বৃহস্পতিবার (২৩) জুন বিকেল ৪ টায় মতলব উত্তরের ঐতিহ্যবাহী লুধুয়া হাইস্কুল এন্ড কলেজ মাঠে এই প্রীতি ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়।
এ প্রীতি ফুটবল ম্যাচে অংশগ্রহণ করেন “বিবাহিত দল” বনাম “অবিবাহিত দল”। বিবাহিত দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেন মোঃ হাসান পাটোয়ারী এবং অবিবাহিত দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেন মোঃ জুয়েল।

Ludhua Football-4

বিবাহিত দলের তালিকা (হলুদ জার্সি) ঃ মোঃ হাসান পাটোয়ারী (অধিনায়ক), মোঃ মোজাম্মেল (টাইগার মুন্না), মোঃ নুরুজ্জামান, মোঃ সাব্বির, মোঃ কামাল, মোঃ রমজান, মোঃ রিপন পাটোয়ারী, মোঃ কাউছার, মোঃ তানজিল।
অবিবাহিত দলের তালিকাঃ মোঃ জুয়েল (অধিনায়ক), এম. পারভেজ পাটোয়ারী, মোঃ রুবেল, মোঃ এবায়েদ, মোঃ সোহেল, মোঃ এরফান, মোঃ ফয়েজ, মোঃ ইকবাল, মোঃ আজিজ।
খেলা উপভোগ করতে ফুটবল প্রেমী তরুণদের উল্লাসে মুখরিত হতে থাকে এলাকাটি। বিশেষ করে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গদের সমাগমে খেলোয়াড়দেরকে উৎসাহিত করেছেন।
উক্ত খেলাটি পরিচালনা করেন মোঃ শরীফ।  খেলাটি ৫-৫ গোলে ড্র হয়ে ৭০ মিনিটের খেলা শেষ হয়।