আজ  মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

মতলব উত্তরে উড়োজাহাজ প্রতীকের প্রার্থী সুফল খানের ব্যাপক সংযোগ

Matlab uttar pic 3

মতলব প্রতিনিধি ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোতাহার হোসেন খান সুফল উড়োজাহাজ প্রতীকে ব্যাপক গণসংযোগ করেছেন। শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত মতলব উত্তর উপজেলার হরিণা, সুজাতপুর বাজার, টরকী, সাহেব বাজার, নাউরী, আনন্দ বাজার, মোদাফফর, টেয়াক্কারপুল বাজার ও মাথা ভাঙ্গাসহ অন্তত ২০ স্থানে মোটর সাইকেল শোডাউন ও গণসংযোগ করেন তিনি।

এসময় ভাইস চেয়ারম্যান প্রার্থী মোতাহার হোসেন খান সুফল বলেন, বর্তমান প্রধামন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার দেশকে মাদক ও সন্ত্রাস মুক্ত রাখা। তারই ধারাবাহিকতায় আমি নির্বাচিত হলে মতলব উত্তরকে মাদক ও জঙ্গি-সন্ত্রাসমুক্ত করবো। তিনি আরও বলেন, অবহেলিত জনগোষ্ঠির সেবা করার মাধ্যমে মতলব উত্তরকে সমৃদ্ধশালী উপজেলা হিসেবে গড়ে তোলবো। উন্নত অংশ হিসেবে মতলব উত্তরকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলতে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুল ভাই ও উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এমএ কুদ্দুস ভাইয়ের সাথে কাজ করবো। তিনি সকলের কাছে দোয়া, সমর্থন ও ভোট চাই।

গণসংযোগকালে ক্যান্সার রোগে আক্রান্ত মোহনপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. দুলাল হোসেনকে দেখতে যান এবং সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন। তার পরিবারের সদস্যদের সাথে কথা বলেন। গণসংযোগে ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল’সহ উপজেলার স্থানীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।