আজ  মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯

মতলব উত্তরে একজনের হাত ভেঙ্গে দিল দুস্কৃতিকারীরা

Matlab uttar pic 1

মতলব উত্তর প্রতিনিধি ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ভিটি লতরদি গ্রামের হাবিবুর রহমানের ছেলে মো. সোহেল সরকারের (৪৮) হাত ভেঙ্গে দিয়েছে একদল দুস্কৃতিকারী। এ ঘটনায় সোহেল বাদী হয়ে মতলব উত্তর থানায় একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে টিটল সরদার (৪৮), মো. মিঠু (২৮), আঃ রব সরদারের ছেলে সিরাজুল ইসলাম (৬৫), তার স্ত্রী আনোয়ারা বেগমকে বিবাদী করে অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, বিবাদীদের সাথে বাদীর বিগতদিন যাবৎ পারিবারিক বিরোধ চলে আসছে। তারা অনেকদিন ওৎ পেতে ছিল সোহেলকে মারার জন্য। গত ২ ফেব্রুয়ারী রাত ৯ টার সময় পাশের নুরুল ইসলামের বাড়িতে গেলে বিবাদীরা তাকে পরিকল্পিতভাবে অকর্কিত হামলা দিয়ে মারাত্মক জখম করে। লাঠি-সোটা দিয়ে আঘাত করলে সোহেলের ডান হাত ভেঙ্গে যায়। শুধু তাই নয় বিবাদীরা লাঠি-সোটা দিয়ে বাদীর হাতে, পায়ে, মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে।

বাদী সোহেল বলেন, বিবাদী সিরাজুল আমার পকেটে থাকা নগদ ৪০ হাজার টাকা নিয়ে গেছে। আমি ডাকচিৎকার দিলে আশে পাশের লোকজন এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় আমি আইনগত ব্যবস্থা নিয়ে আমাকে প্রাণে মেরে ফেলবে বলেও হুমকি দিয়েছে বিবাদীরা।

সোহেল আরও বলেন, সিরাজুল ও বিবাদীরা ডাকাত দলের সদস্য। তারা এলাকায় চুরি, ডাকাতি ও মাদক ব্যবসা করে। এসব অপরাধমূল ঘটনায় সিরাজুল একাধিকবার গ্রেফতারও হয়েছে। সে হত্যা মামলায় ১০ বছর সাজা হয়েছিল। শুধু তাই নয় সিরাজুল বিদেশে নারীও পাচার করে। সে একজন তালিকাভূক্ত নারী পাচারকারী। আমি প্রশাসনের কাছে সুষ্ঠু বিচারের দাবী জানাই।

এ অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এসআই ইদ্রিস বলেন, অভিযোগ তদন্ত চলছে। তবে ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে বিবাদী সিরাজুল বলেন, তারা তারা মারামারি করেছে। আমি গিয়ে তাদের থামিয়ে দিয়েছি। এর বেশি কিছু আমি জানি না।