আজ  শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮

মতলব উত্তরে গজরা ইউনিয়নে উন্নয়ন সমাবেশ ঘিরে ব্যাপক প্রস্তুতি

প্রধান অতিথি ত্রাণ মন্ত্রী মায়া চৌধুরী
Matlab uttar pic 3 copy

আরাফাত আল-আমিন ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে আজ শুক্রবার (২০ এপ্রিল) বিকালে গজরা বাজার সংলগ্ন বালু মাঠে উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি। এ উন্নয়ন সমাবেশ ঘিরে ব্যাপক প্রস্তুতি ও প্রচারণা চলছে।

বৃহস্পতিবার বিকালে সমাবেশ স্থল ঘুরে দেখা গেছে, গজরা বাজার ও আশপাশের এলাকা ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে। ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ত্রাণ মন্ত্রী এবং অন্যান্য নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে ব্যানার-ফেস্টুন এবং পোষ্টার ছেটেছেন। পোষ্টার ও ব্যানারে ব্যানারে মুখর গজরা বাজার ও ইউনিয়ন পরিষদ সড়ক।

গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হানিফ দর্জি বলেন, গজরা ইউনিয়নের উন্নয়ন সমাবেশ হবে অন্যান্য ইউনিয়নের চেয়ে সম্পূর্ণ ব্যক্তিক্রমধর্মী। আমরা উন্নয়ন সমাবেশ ভাল করার জন্য সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। ইতোমধ্যে সমাবেশের সকল প্রস্তুতিমূলক কাজ সম্পন্ন করা হয়েছে। সমাবেশে আধুনিক মতলবের রূপকার দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। আমরা সকলের সহযোগীতা কামনা করি।

30739928_785921791604397_4885020215340957696_n
ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছানা উল্লাহ মোল্লা, সাধারন সম্পাদক ওহেদুজ্জামান ওয়াদুদ, ইউনিয়ন যুবলীগের সভাপতি টিটু মুন্সি, সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম টফিজ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা সুমন দর্জি ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বলেন, আমাদের গজরা ইউনিয়ন উন্নয়ন সমাবেশে সবচেয়ে বেশি জনতার উপস্থিতি ঘটবে। আমরা সকলের সহযোগীতায় সুষ্ঠু ও সুন্দর একটি অনুষ্ঠান উপহার দিতে চাই। এই অনুষ্ঠানে নেতাকর্মী ও জনতার উপস্থিতি মাধ্যমে আগামী নির্বাচনে এই ইউনিয়নে নৌকার বিজয় নিশ্চিত করবো।