আজ  সোমবার, ১৬ জুলাই, ২০১৮

মতলব উত্তরে গজরা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের কমিটি ঘোষনা

Matlab news pic

আরাফাত আল-আমিন ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কমিটি ঘোষনা করা হয়েছে। বুধবার (৪ জুলাই) দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি ও তার সুযোগ্য পুত্র কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু এর অনুক্রমে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক সিরাজুল ইসলাম ডাবলু ও সদস্য সচিব অ্যাড. আক্তারুজ্জামান কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কমিটি ঘোষনা করা হয় বলে জানা গেছে।

নবগঠিত গজরা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মোঃ নজরুল ইসলাম বেপারী। সহ-সভাপতি পদে মোঃ সুমন বেপারী, সাধারন সম্পাদক মোঃ জহিরুল ইসলাম স্বপন, যুগ্ম-সাধারন সম্পাদ মোঃ সোহরাব হোসেন ও সাংগঠনিক সম্পাদক পদে মোঃ মামুন প্রধান নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত সভাপতি নজরুল ইসলাম বেপারী ও সাধারন সম্পাদক জহিরুল ইসলাম স্বপন বলেন, আধুনিক মতলবের রূপকার দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি ও আমরা যার আদর্শে রাজনীতি করে কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু আমাদেরকে পদে নিযুক্ত করেছেন। তাই তাদেরকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। আমরা সকলের সহযোগীতায় দলের স্বার্থে সবসময় কাজ করে যাবো।