আজ  সোমবার, ২০ মে, ২০১৯

মতলব উত্তরে চেয়ারম্যান পদে ২, ভাইস চেয়ারম্যান পদে ১০ জনের মনোয়ন জমা

Matlab uttar pic 3

জাকির হোসেন বাদশা ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস মনোনয়নপত্র দাখিল করেছেন। মঙ্গলবার দুপুরে উপজেলা সহকারি রিটার্নিং কর্মকর্তা ইউএনও শারমিন আক্তারের নিকট তিনি মনোনয়ন জমা দেন।

জমাদানের শেষ দিন পর্যন্ত চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন মনোনয়ন জমা দিয়েছেন। এদিকে জাতীয় পার্টি সমর্থিত প্রার্থী সোহরাব হোসেন চাঁদপুর রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন দাখিল করছেন।

Matlab uttar pic 2
ভাইস চেয়ারম্যান পদে সরকার মো. আলাউদ্দিন, অ্যাড. সেলিম মিয়া, ইঞ্জি. জামাল হোসেন নাহিদ, গিয়াস উদ্দিন চৌধুরী ও মোতাহার হোসেন খান সুফল মনোনয়ন জমা দিয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন, বর্তমান ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার, পারভীন শরীফ, পারভীন কবির, শাহিনা আক্তার ও তাহমিনা কবির।

ভাইস চেয়ারম্যান প্রার্থী ইঞ্জি. জামাল হোসেন নাহিদ বলেন, আমি সকলের কাছে একটাই আবেদন করি, সৎ ও যোগ্য প্রার্থীকে আপনারা মূল্যবান ভোট দিবেন। আমি নির্বাচিত হলে মাদক, সন্ত্রাস, জঙ্গি মুক্ত মতলব উত্তর গড়ে তোলবো। শিক্ষার হার বৃদ্ধির লক্ষ্যে কাজ করবো।

ভাইস চেয়ারম্যান প্রার্থী অ্যাড. সেলিম মিয়া বলেন, আপনারা যদি আমাকে যোগ্য প্রার্থী মনে করেন তাহলে আমাকে ভোট দিবেন ও আমার জন্য দোয়া করবেন। নির্বাচিত হলে আমি মতলব উত্তর উপজেলাবাসীকে মনে প্রাণে সেবা করবো।

Matlab uttar pic 4

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহিনা আক্তার সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন। নির্বাচিত হলে তিনি নারী উন্নয়নে কাজ করবেন বলে জানান।