আজ  বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯

মতলব উত্তরে জনতা ব্যাংক সুজাতপুর বাজার শাখার ম্যানেজারকে বিদায় সংবর্ধনা

IMG_4861

মতলব প্রতিনিধি ◊
চাঁদপুরের মতলব উত্তরে জনতা ব্যাংক লি. এর সুজাতপুর বাজার শাখার বিদায়ী ম্যানেজার মো. মোফাক্ষার হোসেনকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। পাশাপাশি নবাগত ম্যানেজার মো. সাইফুজ্জামানকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নিয়েছেন ব্যাংকের কর্মকর্তা ও স্থানীয় ব্যবসায়ীবৃন্দ। এ উপলক্ষ্যে বুধবার (১৭ জুলাই) বিকালে শাখার অডিটোরিয়ামে ব্যাংক ও ব্যবসায়ীদের যৌথ উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১৩নং ইসলামাবাদ ইউপির স্বনামধন্য চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন)। বক্তব্যে তিনি বলেন, ব্যবসার মূল উন্নয়নের চাবিকাঠি হল ব্যাংক। ব্যাংক না থাকলে দেশ ও জাতির উত্তর উত্তর উন্নয়ন সম্ভব না। তাই ব্যাংকের প্রতি ভাল মন্দ দেখা, খোঁজ খবর নেওয়া আমার আপনার সকলের দায়িত্ব। তিনি আরও বলেন, জনতা ব্যাংক মানেই জনতার ব্যাংক। ব্যাংকের শাখায় কর্মকর্তারা আসবে যাবে, কিন্তু ব্যাংক থাকবে। তাই নিজেদের স্বার্থে সকল ব্যবসায়ীদেরকে ব্যাংকমূখী হতে হবে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।

IMG_4814

সুজাতপুর বাজার বণিক সমিতির সভাপতি আঃ বারেক মোল্লার সভাপতিত্বে ও ব্যবসায়ী মো. আনিছুর রহমানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন অফিসার মো. তানভীর হোসেন। আরো বক্তব্য রাখেন, জনতা ব্যাংক মতলব বাজার শাখার ম্যানেজার মো. শাহজালাল তপাদার, পদ্মা ব্যাংক সুজাতপুর বাজার শাখার ম্যানেজার মো. ইমাম হোসেন, নবাগত জনতা ব্যাংক সুজাতপুর বাজার শাখার ম্যানেজার মো. সাইফুজ্জামান, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আরাফাত আল-আমিন, বিশিষ্ট ব্যবসায়ী হাসানুজ্জামান শিকন, বিশিষ্ট ব্যবসায়ী মিলাদ বেপারী প্রমুখ।

জনতা ব্যাংক সুজাতপুর বাজার শাখার ম্যানেজার মো. মোফাক্ষার হোসেন বদলী জনিত কারণে এই শাখা থেকে বিদায় নিয়েছেন। পাশাপাশি পদোন্নতি হওয়ার কারণে অফিসার মো. আব্দুল মতিন ও গোলাম রাব্বানী সুজাতপুর বাজার শাখা থেকে বদলী হয়েছেন। তাদেরকেও বিদায়ী সংবর্ধা দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ব্যবসায়ী হাকিম মৃধান, বিল্লাল হোসেন, জামাল হোসেন, হুমায়ুন কবির, এসএম সালাম, মো. শাহজাহান, মো. শাহআলম, নজরুল ইসলাম, কামাল হোসেন সরদার, আওয়ামীলীগ নেতা মামুন, সিনিয়র অফিসার গৌতম সাহা, জাকির হোসেন, অফিসার লক্ষণ চন্দ্র দাস, মো. ফারুকুজ্জামান’সহ বাজারের ব্যবসায়ীবৃন্দ।