আজ  মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

মতলব উত্তরে জমিলা খাতুন উবিতে গুজব বিরোধী সচেতনমূলক সভা

Matlab uttar pic 2

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার জমিলা খাতুন উচ্চ বিদ্যালয়ে গুজব বিরোধী সচেতনতা, মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধমূলক এক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০ জুলাই) সকালে স্কুল প্রাঙ্গণে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান।
বক্তব্যে তিনি বলেন, পোলাচোর, কল্লাকাটা এসব সম্পূর্ণ গুজব। দেশের ক্ষতির স্বার্থে একটি কুচক্রি মহল এসব গুজব ছড়িয়ে দিয়েছে। এসব গুজবে কেউ কান দেবেন না। মাননীয় প্রধানমন্ত্রী ও আইজিপি মহোদয়ের নিদের্শে এসব গুজবকারীদের কঠোর ভাবে দমন করা হচ্ছে। এ ব্যাপারে ব্যাপক তৎপর রয়েছে আইন প্রয়োগকারী সংস্থাগুলো। কেউ গুজব ছড়িয়ে আইনের বাইরে থাকতে পারবে না। ওসি মিজানুর রহমান আরও বলেন, মাদকের সাথে কাউকে সম্পৃক্ত পাওয়া গেলে তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ইভটিজিং, বাংল্যবিবাহ রুখে দিতে হবে। এগুলো সামাজিক অপরাধের অংশ। এসব অপরাধ দমনে মতলব উত্তর থানা পুলিশ তৎপর রয়েছে। আইন-শৃঙ্খলা রক্ষায় তিনি সকলের সহযোগীতা কামনা করেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মুরশেদুল আলম ভুইয়া। সহকারি শিক্ষক মো. আনোয়ার হোসেনের সঞ্চালনায় মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন বাদশা, সাংগঠনিক সম্পাদক আরফাত আল-আমিন ও জমিলা খাতুন উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।