আজ  রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৮

মতলব উত্তরে ট্রাক ও সিএনজি সংঘর্ষে নিহত ৩ : আহত ১

27016429_2059877190958795_1482887969_o_48138
মতলব (চাঁদপুর) প্রতিনিধি ::
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার পাঁচানী এলাকায় শীতকালীন সবজিবাহী ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় সিএনজি চালক নূরুল হক (৫০)কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
নিহতরা হলো : পাঁচানী গ্রামের মৃত-সোবহান মোল্লার ছেলে মফিজুল (৪৫), বাহেরচর পাঁচানী গ্রামের আবদুল কুদ্দুস সরকারের ছেলে অনিক সরকার (২৪), দেওয়ানকান্দি গ্রামের মৃত-আলিম উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (৫০)। প্রত্যক্ষদর্শীরা জানান, ঘনকুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় ছেংগারচর বাজার থেকে নতুনবাজার রাস্তার পাঁচানী সবুর দোকানের নিকট এ দূর্ঘটনা ঘটে। ঢাকা কাওরান বাজার থেকে শীতকালীন সব্জিবাহী ট্রাক (ঢাকা মেট্টো ন-১৩-২৮৮৪) সব্জি নিয়ে ফরাজীকান্দি নতুনবাজারে যাওয়ার পথে পাঁচানী চৌরাস্তা থেকে চাঁদপুর পাসপোর্ট অফিসে যাওয়ার উদ্দেশ্যে সিএনজিতে থাকা ৩জন যাত্রী নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই সিএনজি আরোহী ৩ জন মারা যায়। সিএনজি চালককে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

মতলব উত্তর থানা পুলিশ ট্রাক ও সিএনজি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনার খবর পেয়ে চাঁদপুর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছে।