আজ  মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০১৮

মতলব উত্তরে দুই সহোদর ভাইকে কুপিয়ে জখম : থানায় মামলা

M1
মতলব (চাঁদপুর) প্রতিনিধি ::
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার লুধুয়া আমতলা গ্রামের মৃত কেরামত আলী বেপারী ছেলে মিলন বেপারী (৫০) ও মান্নান বেপারী (৩৫) দুই ভাইকে কুপিয়ে জখম করেছে একই গ্রামের দুর্বিত্তরা। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে আমতলা মিলনের দোকানের সামনে ঘটনাটি ঘটে।

এ ঘটনায় একই গ্রামের শরবত আলী (৬৫) তার ছেলে ছেলে কামাল (২৭), খোকন (৩৫), মো. হালিমের ছেলে ইলিয়াছ (২২), ছালামত মিস্ত্রীর ছেলে সবুল (৩০), জুয়েল (২৩)সহ ৬ জনকে আসামী করে মতলব উত্তর থানায় মামলা দায়ের করেছেন আহত হান্নানের স্ত্রী সুফিয়া বেগম।
মামলা সূত্রে জানা যায়, গত বুধবার দুপুরে মিলনের ছেলে সিয়াম তাদের মুদি দোকানে বসা থাকাবস্থায় কামাল একটি কেক নেয়। কেটের টাকা চাইলে সিয়ামকে চর থাপ্পর মারে কামাল। ঘটনাটি সিয়ামের পিতা মিলন স্থানীয় লোকজনকে জানায় ও শালিশী বৈঠকের মাধ্যমে বিচার চায়। এতে ক্ষিপ্ত হয়ে পরদিন বৃহস্পতিবার সকালে কামাল, ইলিয়াছ, সবুল, জুয়েল, শরবত আলী, খোকন’সহ আরো কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে মিলনের উপর অতর্কিত হামলা করে। তার ভাই হান্নান এগিয়ে আসলে তাকেও দেশীয় অস্ত্র ও রড় দিয়ে ব্যাপক মারধর করে। দা দিয়ে কুপিয়ে মান্নানের কপালে ও মিলনের হাতের আঙুল কেটে ফেলে। এতে তারা গুরুতর আহত হয়ে পড়ে। স্থানীয়রা তাদের উদ্ধার করে মতলব উত্তর স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করায়। এ ঘটনায় মান্নান , কাউছার, রায়হান’সহ আরো কয়েকজন আহত হয়েছেন। কর্তব্যরত চিকিৎসক ডা. আল-আমিন বলেন, আহতদের চিকিৎসা দেওয়া হয়েছে। একজনের মাথায় ও অপরজনের হাতে জখম হয়েছে।
বাদী সুফিয়া বেগম বলেন, আমাদের দোকানে থাকা অনেক মালামাল ও নগদ ৭৫ হাজার ৫০০ টাকা লুট করেছে আসামীরা। মিলনের ভাই পোল্ট্রি ব্যবসায়ী মান্নানের সাথে থাকা ৫৫ হাজার টাকাও নিয়ে গেছে তারা। আমি এ মামলার সুষ্ঠু বিচার চাই।
এ ব্যাপারে অভিযুক্তদের সাথে কথা বলার চেষ্টা করলে তাদেরকে বাড়িতে পাওয়া যায়নি। এলাকাবাসী জানায়, আসামীরা একটি বিরোধী দলের সাথে সম্পৃক্ত আছে। তারা এলাকায় বিভিন্ন সময় এ ধরনের ঘটনা প্রায়ই ঘটায়।