আজ  মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০১৮

মতলব উত্তরে নিধিমনি গোল্ডকাপ টুর্ণামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

‘চ্যাম্পিয়ন বেগমপুর উইনার এসোসিয়েশন’

M1

মতলব (চাঁদপুর) সংবাদদাতা :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের উত্তর লুধুয়া ‘নিধিমনি গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্ট-২০১৭ইং’ এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এতে চ্যাম্পিয়ন হয়েছে বেগমপুর উইনার এসোসিয়েশন। শনিবার বিকালে উত্তর লুধুয়া কান্দার মাঠে খেলা অনুষ্ঠিত হয়। এরপর পুরস্কার বিরতণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মো. জাকির হোসেন।
১৫ ওভারের খেলায় ৭ উইকেটের বিনিময়ে ১১০ রান সংগ্রহ করে রানার্সআপ হয় ‘রাঢ়ীকান্দি ক্রিকেট একাদশ’। ১৪ ওভার অতিক্রম করে ৫ উইকেটের বিনিময়ে ১১১ রান সংগ্রহ করে চ্যাম্পিয়ন হয় ‘বেগমপুর উইনার এসোসিয়েশন’। ম্যান অফ দ্যা সিরিজ লাভ করেন বেগমপুর উইনার এসোসিয়েশনের খেলোয়ার মো. সুমন ও ম্যান অফ দ্যা ম্যাচ লাভ করেন মো. তোফায়েল।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন সরকার (দুলু), ২নং ওয়ার্ড মেম্বার সফিউল আজম (সফিক), মতলব উত্তর থানার এসআই মো. ওমর ফারুক, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের যুগ্ম-সাধারন সম্পাদক সাংবাদিক জাকির হোসেন বাদশা প্রমূখ।

আরো উপস্থিত ছিলেন, হাজী আবুল কাশেম মাস্টার, ইউসুফ মাস্টার, ইউপি সদস্য বোরহান উদ্দিন মৌলভী, তবদিল প্রধান, মনির হোসেন মোল্লা, কাবিল প্রধান, মহিলা মেম্বার তোলামতি, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আল-মামুন, যুবলীগ নেতা আব্দুস সালাম, ইলিয়াছ প্রধান, ওয়াদুদ (বেগমপুর)’সহ উত্তর লুধুয়া ও বেগমপুর গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সহস্রাধিক দর্শক-স্রোতা।
আম্পায়ারের দায়িত্ব ছিলেন মো. জিয়া তুহিন, সেলিম রেজা ও মো. শরীফ হাসান। টুর্ণামেন্টে সার্বিক সহযোগীতায় আছেন, আ. ছাত্তার, জিয়া মহন, শাহাদাত, সেলিম, কামাল, বাকি, জসিম, মোস্তফা, রানা, সবুজ, আল-আমিন, হাসান, রাজিব, শামীম, রনি, কাইয়ুম, রুবেল, শাহমুদ উল্লা, আমান উল্লা, এবায়েদ, নাঈম, রাজু, হৃদয়, সোহেল, সাইদুল প্রমূখ।