আজ  সোমবার, ১১ ডিসেম্বর, ২০১৭

মতলব উত্তরে পিএসই পরীক্ষার প্রস্তুতি সভা অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় অনিয়ম ও কোন দূর্নীতি ছাড় দেওয়া হবে না ……………………..ইউএনও শারমিন আক্তার

M2

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥
চাঁদপুরের মতলব উত্তরে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা (পিইএসই) ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা উপলক্ষ্যে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদের মায়া বীর বিক্রম অডিটোরিয়ামে উপজেলা শিক্ষা অফিস কর্তৃক আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শারমিন আক্তার। সভাপতিত্ব করেন উপজেলা শিক্ষা অফিসার মো. ইকবাল হোসেন।
সহকারি শিক্ষা অফিসার মাহফুজ মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন, মতলব উত্তর থানার ওসি মো. আনোয়ারুল হক, ডা. জয়নাল আবেদীন, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম সোহাগ, বোরোচর সপ্রাকির প্রধান শিক্ষক, ষাটনল সপ্রাবির প্রধান শিক্ষক নূর উদ্দিন, ইন্দুরিয়া সপ্রাবির প্রধান শিক্ষক প্রমূখ। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন আকম বাহাউদ্দিন।
ইউএনও শারমিন আক্তার বলেন, প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় অনিয়ম ও কোন দূর্নীতি ছাড় দেওয়া হবে না। পরীক্ষা কেন্দ্রে বহিরাগতের প্রবেশ নিষেধ থাকবে। যদি এরূপ কিছু পাওয়া যায় তাহলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি আরো বলেন, যার যার দায়িত্ব সে সে সঠিকভাবে পালন করবেন। তাহলেই এ উপজেলায় আমরা সুষ্ঠু ও সুন্দরভাবে পরীক্ষা নিতে পারবো। সম্পূর্ণ নকলমুক্ত পরিবেশে পরীক্ষা গ্রহনে সকলের সহযোগীতা কামনা করেন তিনি।
আগামী ১৯ নভেম্বর শুরু হয়ে ২৬ নভেম্বর পরীক্ষা শেষ হবে। এবারে এ উপজেলা থেকে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশ গ্রহন করবে ৬ হাজার ৩৬৩ জন ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশ গ্রহন করবে ৩৩৬ জন পরীক্ষার্থী।