আজ  সোমবার, ২০ মে, ২০১৯

মতলব উত্তরে ফতেপুর পূর্ব ইউনিয়নে বঙ্গবন্ধুর জন্মদিন পালন

Matlab uttar pic 1

আরাফাত আল-আমিন ◊
মতলব উত্তর উপজেলার ১০নং ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে ১৭ মার্চ সন্ধায় সাহেব বাজারে আলোচনা সভা, মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। এরপর কেক কেটে জাতির জনকের জন্মদিন উদযাপন করা হয়েছে।

সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক কবির হোসেন মাস্টার। সভাপতিত্ব করেন ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী সালাউদ্দিন। অনুষ্ঠানে সার্বিক পৃষ্ঠপোষকতায় ছিলেন ও বক্তব্য রাখেন ফতেপুর পুর্ব ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী মো. আনোয়ার হোসেন সরকার।

মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রার্থী মো. সুজন ভুইয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন, ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি জয়নাল আবেদীন সরকার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহ্বায়ক আতিকুর রহমান দুলাল, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনির হোসেন সরকার, উপজেলা ছাত্রলীগের সদস্য সচিব মুহাম্মদ রাসেল সরকার, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহজাহান সরকার, ৬নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক খোরশেদ সরকার, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের নেতা জাহাঙ্গীর সরকার, ইউনিয়ন শ্রমিকলীগের সাধারন সম্পাদক নাছির চৌধুরী, আওয়ামীলীগ নেতা কাশেম চৌধুরী, শাহজাহান, আওয়ামীলীগ নেতা সালামত মোল্লা, মহসিন প্রমুখ।

এসময় জাতির পিতা শেখ মুজিবুর রহমানের সংক্ষিপ্ত জীবনী তুলে ধরেন বক্তারা। তার আত্মার প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলী জানান এবং বঙ্গবন্ধু, তার পরিবারবর্গ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশবাসীর জন্য দোয়া কামনা করা হয়।