আজ  বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯

মতলব উত্তরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

Matlab uttar pic 3

ইসমাইল খান টিটু ◊
মতলব উত্তর উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে ১৭ মার্চ সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, কেককাটা, র‌্যালী, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এরপর মতলব উত্তর উপজেলা কমপ্লেক্সের মায়া বীরবিক্রম অডিটরিয়ামের আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে এবং সাহকারী শিক্ষা অফিসার মাহফুজ মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাাঁদপুর-২ নির্বাচনী আসনের সাংসদ আলহাজ¦ এড. নুরুল আমিন রুহুল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদর চেয়ারম্যান মনজুর আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস এবং অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলার সহকারী কমিশনার(ভূমি) শুভাশিস ঘোষ।

অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার যথাক্রমে মুজাম্মেল হক ও গোলাম মোস্তফা রতন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট মহসীন মিয়া মানিক, সাংবাদিক কামাল হোসেন খান, শিক্ষার্থী তামজিদ সরকার ও তাওমিদ সাঈদ খান । অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের কর্মকর্তাগন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা, পল্লী বিদ্যুতের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ, শিক্ষক-সাংবাদিকসহ বিভিন্ন শেনী-পেশার গন্যমান্যরা উপস্থিত ছিলেন।