আজ  সোমবার, ২০ মে, ২০১৯

মতলব উত্তরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে স্বাধীনতা দিবস পালন

Matlab uttar pic 2 copy

মতলব (চাঁদপুর) প্রতিনিধি ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার স্কুল, কলেজ, মাদ্রাসা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠাগুলোতে যথাযোগ্য মর্যাদায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালন করা হয়েছে।২৬ মার্চ সকালে জাতীয় পতাকা উত্তোলন, র‌্যালি, আলোচনা সভা ও মিলাদ দোয়ার আয়োজন করা হয় প্রতিষ্ঠানগুলোতে।

উপজেলার ফতেপুর উচ্চ বিদ্যালয়: ২৬ মার্চ সকালে একযোগে জাতীয় সংগীত পরিবেশন, র‌্যালি, চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতা, দেশাত্ববোধক গান পরিবেশন, শহীদদের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। প্রধান শিক্ষক মো. রজ্জব আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ম্যানেজিং কমিটির সদস্য মো. কবির হোসেন মজুমদার, রকিবুল ইসলাম খান বাবুল, সহ-প্রধান শিক্ষক দিপঙ্কর চন্দ্র সরকার, সহ-শিক্ষক রত্না পারভেজ, জসিম উদ্দিন, মো. জসিম উদ্দিন, মো. শাহজালাল, কবির হোসেন, আবু ইউসুফ, জাহাঙ্গীর আলম, মো. মাসুদ, আলী আব্বাস, ফজলুল হক, আহম্মদ হোসেন প্রমূখ।

Matlab uttar pic 2
লুধুয়া হাইস্কুল এন্ড কলেজ : স্বাধীনতা দিবস উপলক্ষ্যে মঙ্গলবার সকালে একযোগে জাতীয় সংগীত পরিবেশন, র‌্যালি, শহীদের আত্মার মাগফেরাত কামনায় পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, মিলাদ ও দোয়া’সহ বিভিন্ন কর্মসূচীর আয়োজন করা হয়। স্বাধীনতা দিবস অনুষ্ঠানে অধ্যক্ষ মো. জাকির হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও সকল শিক্ষকবৃন্দ।