আজ  মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

মতলব উত্তরে ভাইস চেয়ারম্যান প্রার্থী জামাল হোসেনের ব্যাপক গণসংযোগ

Matlab uttar pic 1

আরাফাত আল-আমিন ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী ইঞ্জি. জামাল হোসেন নাহিদ টিউবয়েল প্রতীকে ব্যাপক প্রচার-প্রচারণা ও গণসংযোগ করেছেন। গত মঙ্গলবার দিনব্যাপী উপজেলার সাদুল্লাপুর, বাগানাবাড়ি, পাঠানবাজার, ঘনিয়ারপাড়, ছেঙ্গাচরসহ বিভিন্ন এলাকায় তিনি লিফলেট বিতরণ, ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চেয়েছেন। তিনি সকলকের কাছে নিজেকে যোগ্য প্রার্থী হিসেবে উপস্থাপন করছেন এবং টিউবয়েল প্রতীকে ভোট দিয়ে তাকে নির্বাচিত করার আহ্বান জানাচ্ছেন।

এসময় ভাইস চেয়ারম্যান প্রার্থী ইঞ্জি. জামাল হোসেন নাহিদ বলেন, দীর্ঘদিন ধরে উপজেলা এলাকায় দলীয় ও বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অবদান রেখে আসছি। আমার বেশ জনপ্রিয়তা ও জনমত আছে। নির্বাচনে আমি জয়ী হবো এটা আমার শতভাগ আত্মবিশ্বাস থাকবে। আমি জয়ী হলে নদীমাতৃক এ উপজেলার গ্রামীণ জনপদের উন্নয়নের মাধ্যমে গ্রামকে শহরে পরিণত করতে সকলকে নিয়ে কাজ করবো। আশা করি দলীয় নেতাকর্মীরা আমাকে মূল্যায়ন করবেন এবং জনগণ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন। আমি সকলের দোয়া সমর্থন এবং ভোটারদের কাছে ভোট চাই।

তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে মাদকমুক্ত উপজেলা গড়ে তোলবো। গরীব দুস্থদের সেবা করবো। মানুষের অধিকার আদায়ে সার্বিক তৎপর থাকবো। সবকিছু মিলিয়ে মতলব উত্তরকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলতে কাজ করবো। চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুল ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস ভাইয়ের হাতকে শক্তিশালী করতে কাজ করবো।