আজ  শুক্রবার, ১৭ আগস্ট, ২০১৮

মতলব উত্তরে মোহনপুর ইউনিয়ন যুবলীগের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ

rgrgrgrg

মতলব (চাঁদপুর) প্রতিনিধি ◊
মতলব উত্তর উপজেলার ৭নং মোহনপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের বর্তমান কমিটি বিলুপ্তি না করে সম্প্রতি একটি পকেট কমিটি ঘোষনা করে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও পত্রিকায় অপপ্রচার চালিয়েছে একটি মহল। এ অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করেছেন মোহনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বদিউল আলম তফাদার (বদু)। সোমবার বিকালে উপজেলার দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয় সড়কে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে মোহনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বদিউল আলম তফাদার (বদু) বলেন, আমি বর্তমান মোহনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি। বিগত দিন যাবৎ এ কমিটির কার্যক্রম চলিয়ে আসছি। বর্তমান কমিটি বিলুপ্তি না করেই একটি মহল অসৎ সুযোগ নিয়ে নাম মাত্র একটি পকেট কমিটি ঘোষনা করে অপপ্রচার চালিয়েছে। যা সংগঠনের নিয়ম বহির্ভূত। আমি এর প্রতিবাদ জানাই।

প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ নেতা মিজানুর রহমান হাওলাদার, খোরশেদ আলম, শাহীন চৌধুরী, উপজেলা শ্রমিকলীগের সভাপতি প্রার্থী খোরশেদ চৌধুরী, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি হুমায়ুন কবির, যুবলীগ নেতা ইমরান হোসেন মহাসিন, মাসুম সরকার, ওয়াশিম বেপারী, আরিফ তফাদার, মো. আব্দুল আলিম, হালিম মিয়া, খোরশেদ বেপারী, মামুন, শিপন, সেন্টু, ডালিম, তকবিল, মনির হোসেন প্রমুখ।

এ ব্যাপারে উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির মুঠোফোনে জানান, মোহনপুর ইউনিয়ন যুবলীগের বর্তমান কমিটির সভাপতি বদিউল আলম তফাদার (বদু)। এ কমিটি দিয়ে কার্যক্রম চলছে। আমার জানামতে এর বাইরে কোন কমিটি গঠন হয়নি। নতুন কমিটি গঠন করতে হলে বর্তমান কমিটি বিলুপ্তি ঘোষনা করতে হবে। যদি এরূপ কোন কমিটি গঠন হয়ে থাকে তা সম্পূর্ণ ভিত্তিহীন।