আজ  বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯

মতলব উত্তরে লতরদি সড়কে বড় সুড়ঙ্গ : দ্রুত সংস্কারের আশ্বাস ইউএনও’র

2-uno-1-9-2019
জাকির হোসেন বাদশা: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার পাঁচানী চৌরাস্তা বাজার-রাঢ়ীকান্দি ষ্ট্রেকচার পর্যন্ত পাকা সড়কের লতরদি এলাকায় বড় দুটি সুড়ঙ্গ সৃষ্টি হয়েছে। এতে করে যেকোন সময় ঘটতে পারে বড় ধরনের দূর্ঘটনা। বিগত ৬ মাসের বেশি হলেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ তা দেখছে না। এমনকি স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বাররাও এড়িয়ে যাচ্ছে।
সরেজমিনে দেখা গেছে, মতলব থেকে ছেঙ্গারচর এবং স্থানীয় এলাকা থেকে পাঁচানী, মোহনপুর, এষলাছপুরসহ বিভিন্ন্ এলাকায় যানবাহনযোগে যাতায়াত করা হয় এই সড়কটি দিয়ে। সিএনজি অটোরিক্সা, ইজি বাইক, পিকআপ, ট্রলি, ট্রাক, লেগুনা, সহ অসংখ্য ধরনের গাড়ী যাতায়াক করে। কিন্তু অর্ধেক পরিমাণ রাস্তায় বড় দুটি সুড়ঙ্গ সৃষ্টি হওয়ার কারণে যেকোন সময় ঘটতে পারে বড় ধরনের দূর্ঘটনা।
এদিকে সাংবাদিকদের কাছ থেকে তথ্য পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, উপজেলা প্রকৌশলী এনামুল হক, সহকারি প্রকৌশলী মাহবুবুর রহমান রোববার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় ভাঙা স্থান সংস্কার ও একটি কালভার্ট নির্মাণ করার জন্য দ্রুত ব্যবস্থা নিতে প্রকৌশলীকে নির্দেশ প্রদান করেন ইউএনও। ইউএনও শারমিন আক্তার বলেন, দ্রুত এই সুড়ঙ্গ স্থান মেরামত করা হবে।