আজ  শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮

মতলব উত্তরে শীতার্তদের মাঝে আহসান গ্রুপের কম্বল বিতরণ

M2

জাকির হোসেন বাদশা :
দেশের স্বনামধন্য আহসান গ্রুপের উদ্যোগে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বিভিন্ন ইউনিয়নের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। বৃহস্পতিবার সকালে উপজেলার লতুরদী ইসহাকিয়া মাদরাসা ও এতিমখানা মাঠে বিভিন্ন ইউনিয়নের চেযারম্যানদের মাধ্যমে গরীব অসহায় ও দুস্থ শীতার্তদের জন্য কম্বল প্রদান করেন- আহসান গ্রুপের পরিচালক ও হাজী ইসহাকিয়া ফাউন্ডেশনের পরিচালক এম. ইসফাক আহসান।

এ সময় ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, দূর্গাপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান মো. আবুল খায়ের, সাদুল্লাপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব লোকমান আহমদ মুন্সি, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আবদুল হাকিম তানভীর, সমাজসেবক গোলাম হোসেন জহির, আওয়ামীলীগ নেতা সুলতান মাহমুদ, যুবলীগ নেতা শাহআলম সরকার, সমাজসেবক গোলাম জিলানী প্রমুখ উপস্থিত ছিলেন।

শিল্পপতি এম. ইসফাক আহসান নিজ গ্রাম ও আশ-পাশের বিভিন্ন গ্রামের শীতার্তদের কম্বল প্রদান করেন। গরীব শীতার্তদের মধ্যে কম্বল বিতরণকালে এম. ইসফাক আহসান বলেন, অতিদরিদ্ররা ভাল থাকুক এটিই আহসান গ্রুপের কামনা। সে লক্ষেই আহসান গ্রুপ কাজ করে যাচ্ছে।
এছাড়া দরিদ্রদের সহযোগিতায় এ ফাউন্ডেশন দীর্ঘদিন ধরে এ উপজেলায় বিভিন্ন কার্যক্রম চালিয়ে আসছে। এর মাধমে যেমনি ভাবে দরিদ্ররা উপকৃত হয়েছেন, তেমনি ভবিষ্যতেও তারা উপকৃত হবে বলে তিনি উল্লেখ করেন। একইসাথে দারিদ্র বিমোচনের লক্ষ্যে এসব সহযোগিতামূলক কর্মসূচি ভবিষ্যতেও অব্যাহত রাখবেন বলে তিনি জানান।