আজ  শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭

মতলব উত্তরে সাদুল্লাপুর ইউনিয়ন জাপার সম্মেলন আগামী নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে অংশগ্রহন করবে ……………….আলহাজ্ব এমরান হোসেন মিয়া

M2
জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥
জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব এমরান হোসেন মিয়া বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে অংশ গ্রহন করবে। জাতীয় পার্টি একটি নির্বাচনমূখী দল। তিনি আরো বলেন, বাংলাদেশের উন্নয়নের মূল রূপকার হল জাতীয় পার্টি। তাই জনগন আগামী নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় আনবে। শনিবার বিকালে মতলব উত্তরের ৩নং সাদুল্লাপুর ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এমরান হোসেন মিয়া আরো বলেন, মতলব উন্নয়নে জাতীয় পার্টির যথেষ্ট ভূমিকা রয়েছে। মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্প নির্মাণ করেছে। বেরীবাঁধ হওয়ার কারনে কৃষকরা এখন বছরে কমপক্ষে ৩টি ফসল উৎপাদন করতে পারছে। জাতীয় পার্টি আবার ক্ষমতায় আসলে মতলবের বাকী উন্নয়ন কাজগুলো সমাপ্ত করবো ইনশাল্লাহ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন মাওলানা আমিনুল ইসলাম। সাদুল্লাপুর ইউনিয়ন জাপার সভাপতি মো. করিম মোল্লার সভাপতিত্বে ও উপজেলা ছাত্রসমাজের আহ্বায়ক প্রভাষক জহিরুল ইসলামের সঞ্চালনায় সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন মো. করিম মোল্লা। আরো বক্তব্য রাখেন, জাতীয় পার্টির নির্বাহী কমিটির সদস্য বিএম নুরুজ্জামান, উপজেলা জাপা নেতা মিজানুর রহমান মোল্লা, চাঁদপুর জেলা ছাত্রসমাজের আহ্বায়ক সোহরাব হোসেন মিয়াজী প্রমূখ। উপজেলা জাতীয় পার্টি, যুবসংহতি ও ছাত্রসমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে দ্বিতীয় অধিবেশনে মো. করিম মোল্লাকে সভাপতি ও মো. মাইনুদ্দিন মাস্টারকে সাধারন সম্পাদক করে ৩নং সাদুল্লাপুর ইউনিয়ন জাতীয় পার্টির কমিটি ঘোষনা করা হয়েছে। এছাড়াও মাছুম ঢালীকে সভাপতি ও মনির হোসেনকে সাধারন সম্পাদক করে সাদুল্লাপুর ইউনিয়ন ছাত্রসমাজের কমিটি এবং হযরত আলী শিকদারকে সভাপতি ও আমিনুল ইসলামকে সাধারন সম্পাদক করে ১নং ষাটনল ইউনিয়ন ছাত্রসমাজের কমিটি ঘোষনা করা হয়।