আজ  সোমবার, ১৬ জুলাই, ২০১৮

মতলব উত্তরে সুলতানাবাদ ইউনিয়ন কৃষকলীগের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত

IMG_2725

আরাফাত আল-আমিন ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১৪নং সুলতানাবাদ ইউনিয়ন কৃষকলীগ কর্তৃক আয়োজিত পবিত্র ঈদুল ফিতর এর পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২০ জুন বুধবার বিকালে দাশের আড়ংস্থ বঙ্গবন্ধু স্মৃতি সংসদ কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা কৃষকলীগের সিনি: সহ-সভাপতি আবু সালেহ মোঃ খুরশীদ আলম।

উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক জিএম ফারুকের পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক দুলাল হোসেন মেম্বার, মো. মনির হোসেন মোল্লা, প্রচার সম্পাদক আলমগীর হোসেন মেম্বার, সদস্য বোরহান উদ্দিন, মিজানুর রহমান, জাহাঙ্গীর আলম, মালু পাটোয়ারী, মোঃ মোজাম্মেল হক, সুলতানাবাদ ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম ¯^পন, সাধারন সম্পাদক আলমগীর হোসেন আলম মেম্বার, ইসলামাবাদ ইউনিয়ন কৃষকলীগের সভাপতি খলিল মেম্বার, ফতেপুর পশ্চিম ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ইলিয়াছ মিয়া, ফতেপুর পুর্ব ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ইমরান হোসেন চৌধুরী রাজু, সাধারন সম্পাদক মজিবুর রহমান, ইসলামাবাদ ইউনিয়ন কৃষকলীগের সাধারন সম্পাদক হৃদয় মেম্বার প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করা হয়। এরপর উপজেলা কৃষকলীগের সভাপতি আলহাজ্ব অখিল উদ্দিনের মৃত্যুতে শোকবার্তা এনে এক মিনিট নিরবতা পালন করা হয় এবং মরহুমের আত্মার মাগফেতরাত কামনায় দোয়া করা হয়েছে। অখিল উদ্দিনের আষ্কমিত মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন উপস্থিত নেতৃবৃন্দ। সভায় উপজেলা কৃষকলীগ, বিভিন্ন ইউনিয়ন কৃষকলীগের সভাপতি, সাধারন সম্পাদক ও কৃষকলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে আবু সালেহ মোঃ খুরশীদ আলম বলেন, মতলব উত্তর উপজেলা কৃষকলীগ এবং প্রতিটি ইউনিয়ন কৃষলীগ কমিটি হবে মডেল সংগঠন। এ কমিটিগুলো এমনভাবে সাজানো হচ্ছে যে, দলীয় সকল সংগঠনের চেয়ে সুসংগঠিত হবে কৃষকলীগ। আমরা প্রতিটি কৃষকের কাছে গিয়ে পৌছবো। সাধারন মানুষ ও কৃষকদের নিয়ে আমাদের সংগঠন। তিনি উপস্থিত নেতাকর্মীদেরকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, সকলকে ঈদের আন্তরিক শুভেচ্ছা জানাই। আগামী সংসদ নির্বাচনে কৃষকলীগ অগ্রণী ভূমিকা পালন করবে। সে লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

IMG_2735