আজ  সোমবার, ১৬ জুলাই, ২০১৮

মতলব উত্তরে স্বেচ্ছাসেবকলীগ নেতার হামলায় ইউপি সদস্য গুরুতর আহত

1098_4

নিজস্ব প্রতিবেদক ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহ্বায়ক ও গজরা ইউনিয়নের সাবেক ছাত্রলীগ নেতা সুমন দর্জির নেতৃত্বে আধিপত্য বিস্তার কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় গজরা ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার মো. কবির হোসেন গুরুতর আহত হয়েছেন। গত ২৬ জুন উপজেলার কৃষ্ণপুর গ্রামের সংরক্ষিত মহিলা মেম্বার তাছলিমা বেগমের বাড়ি সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। আহত কবির মেম্বার বর্তমানে চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আহত কবির হোসেন জানান, আমি গত মঙ্গলবার দুপুরে মহিলা মেম্বার তাছলিমা বেগমের বাড়িতে দাওয়াত খেতে গিয়েছিলাম। ওই বাড়ি থেকে মোবাইলে কথা বলা অবস্থায় বের হয়ে আসার পথেই কৃষ্ণপুর গ্রামের আরিফুল ইসলামের ছেলে সোহাগ, আলী আজমের ছেলে বাপ্পি ওরফে পন্ডিত, আরশাদের ছেলে হৃদয়, আনিছ, মাহফুজ, মোতালেব মিয়ার ছেলে মামুন, আবুল হোসেনের ছেলে পলাশ, গণি কাজীর ছেলে মাহবুব, কেরামত আলীর ছেলে ডালিম, মিছির আলীর ছেলে সোহেল, সায়েদ আলীর ছেলে আলাউদ্দিন, একই গ্রামের শান্ত, পাঁচানী গ্রামের স্বপনের ছেলে রানা ও পশ্চিম রায়েরদিয়া গ্রামের ইলিয়াছের ছেলে শাকিলসহ আরো কয়েকজন লাঠি-সোটা ও দেশীয় অস্ত্র নিয়ে পূর্ব পরিকল্পিতভাবে আমার উপর অতর্কিত সন্ত্রাসী হামলা করে। আমার কপালে, হাতে ও মাথায় মারাত্মক জখম হলে আমি অজ্ঞান হয়ে পড়ি। এরপর এলাকাবাসী আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

কবির হোসেন আরো জানান, সুমন দর্জি ও তার ভাই মন্টু দর্জি এলাকার বখাটে ছেলেদেরকে ভাড়া করে আমাকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসী হামলা দেয়। তাদের সাথে আমার কোন শত্রুতা বা বিরোধ নেই। আমার দোষ শুধু আমি কেন চেয়ারম্যানের সাথে চলাফেরা করি। মূলত এ কারনেই তারা আমাকে মেরে ফেলতে চাইছে। এ ব্যাপারে থানায় মামলা পক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।
এ ব্যাপারে সুমন দর্জি মুঠোফোনে জানান, আমি চিকিৎসার জন্য গত ২৫ জুন ঢাকায় এসেছি। এ হামলার ব্যাপারে আমি কিছুই জানিনা। তবে মোবাইলে খবর পেয়েছি যে, প্রতিপক্ষের সাথে জমি সংক্রান্ত বিষয় নিয়ে মেম্বারের মারামারি হয়েছে। আমি এর বেশি কিছু জানি না।

এলাকাবাসী জানায়, এ ধরনের ঘটনা খুবই নেক্কারজনক। কবির মেম্বার অত্যান্ত ভাল ও সুশিক্ষিত একজন ভদ্র লোক। আমরা তাকে বিনাপ্রতিদ্বন্ধিতায় মেম্বার নির্বাচিত করেছি। কিন্তু কে বা কাহারা তাকে মেরে ফেলার চেষ্টা করছে। আমরা মেম্বারের উপর হামলার ঘটনাকে তীব্র নিন্দা জানাই।