আজ  মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

মতলব উত্তরে সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষক নেতা গুরুত্বর আহত

আরাফাত আল-আমিন ◊
চাঁদপুরের মতলব উত্তর ও মতলব দক্ষিণ দুই উপজেলার সেতুবন্ধন মতলব সেতু সংলগ্ন এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ২ জন সহকারী শিক্ষক গুরুত্বর আহত হয়েছেন। আহতরা হলেন- প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আবদুল বাতেন ও সদস্য আবদুল হালিম।

মঙ্গলবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। এখলাছপুর সপ্রাবি. সহকারী শিক্ষক কবির হোসেন জানান, সহকারী শিক্ষক আবদুল বাতেন ও আবদুল হালিম মটর সাইকেল যোগে মতলব যাচ্ছিলেন। মতলবের নতুন ব্রীজ সংলগ্ন এলাকায় হঠাৎ বিপরীত দিক দিয়ে আসা প্রাইভেট কারটি খুবই দ্রুতগতিতে চলছে কারের হেডলাইটের অতিরিক্ত আলো চালক আবদুল হালিমের চোখে পড়ে বিধায় চালক সম্মুখভাগের রাস্তা দেখতে পারেননি তাৎক্ষণিক চালক আবদুল হালিম গাড়ীর নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেলসহ রাস্তার পার্শ্বের পড়ে যায়।

এতে উভয় শিক্ষকের মাথায় গুরুত্বর আঘাত পান। আশপাশের লোকজন তাদের উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ নিয়ে যান। শেষ খবর পাওয়া পর্যন্ত মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ তাদের চিকিৎসা চলছে। সহকর্মীরা এ দুর্ঘটনার খবর পাওয়ার সাথে সাথে সহকর্মীকে দেখার জন্য হাসপাতালে ছুটে যান। শিক্ষক নেতা আবদুল বাতেনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।