আজ  সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮

মতলব উত্তরে হাজী ইসহাক ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা, খেলা সামগ্রী ও শীতবস্ত্র প্রদান

26655055_1922841111366578_156550919_o

জাকির হোসেন বাদসা মতলব চাদপুর :
মতলব উত্তর উপজেলার অসহায় গরীব মানুষের বিভিন্ন রোগের চিকিৎসায় এগিয়ে এসেছে হাজী ইসহাক ফাউন্ডেশন ও আহসান গ্রুপ। এ ফাউন্ডেশনের উদ্যোগে এ পর্যন্ত কয়েক সহ¯্রাধিক গরীব অসহায় রোগীদের চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। প্রতি শুক্রবার গরীব ও অসহায় রোগীরা বিনামূল্যে স্বাস্থ্য সেবা পেয়ে থাকেন এ ফাউন্ডেশনের মাধ্যমে। লতরদি ইসহাকিয়া মাদরাসা ও এতিমখানার ছাত্রদের জন্য ব্যাডমিন্টন খেলার সামগ্রী ও শীতবস্ত্র প্রদান করেন হাজী ইসহাক ফাউন্ডেশন ও আহসান গ্রুপ এর পরিচালক মো. ইসফাক আহসান।
শুক্রবার সকাল থেকে বিকাল পর্যন্ত বাংলাদেশের স্বনাম ধন্য আহসান গ্রুপর অর্থায়নে হাজী ইসহাক ফাউন্ডেশন মতলব উত্তর উপজেলার লতুরদি গ্রামে বিনামূল্যে চিকিৎসা সেবা কার্যক্রমে রোগীদের বিনামূল্যে রোগের চিকিৎসা সেবা প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা আবদুল হাকিম তানভীর, সমাজ সেবক গোলাম হোসেন জহিরসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
আহসান গ্রুপের পরিচালক এম. ইসফাক আহসানের প্রচেষ্ঠায় আজ মতলব উত্তরের সুবিধা বঞ্চিত মানুষ বিনা মূল্যে প্রতি শুক্রবার চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। এম. ইসফাক আহসান বলেন, মতলব উত্তরের অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য তিনি দাদার নামে হাজী ইসহাক ফাউন্ডেশন গড়ে তোলেন। আহসান গ্রুপ ও নিজের সঞ্চিত অর্থের একটি অংশ প্রদান করেন ফাউন্ডেশন তহবিলে। আর তা দেয়েই চলছে এ কার্যক্রম। অর্থের অভাবে অসহায় জনগোষ্ঠি স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত হচ্ছেন তাদের কাছে স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে হাজী ইসহাক ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে।
উপস্থিত এলাকাবাসীর উদ্দ্যেশে আয়োজক এম. ইসফাক আহসান তার বক্তব্যে বলেন, আমি চাঁদপুর জেলার মতলবের সন্তান। আমাদের পরিবার এবং আমি এই এলাকার মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে সব সময় কাজ করছি। আপনাদের সকলের দোয়া-ভালোবাসা ও সহযোগিতায় চাই যেন আগামী দিনগুলোতেও আপনাদের পাশে থাকতে পারি। আপনারা আমার পরিবার ও আমার জন্য দোয়া করবেন।