আজ  শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭

মতলব উত্তরে হাজী ইসহাক ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

M1
জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥
চাঁদপুরের মতলব উত্তরে লতরদি হাজী ইসহাক ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দিন ব্যাপী লতরদি ইসহাকিয়া হাফিজিয়া মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে এ মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন আহসান গ্রুপের পরিচালক এম. ইসফাক আহসান। প্রতি শুক্রবার এ মেডিকেল ক্যাম্প হবে। এ প্রোগ্রাম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন আয়োজকরা।
উদ্বোধনী বক্তব্যে এম. ইসফাক আহসান বলেন, গ্রামের অসহায় জনগোষ্ঠী ও সাধারন মানুষ টাকার অভাবে ভাল চিকিৎসা সেবা নিতে পারে না। স্থানীয় পর্যায়ে ভালো ডাক্তার ও ভালমানের হাসপাতালের অভাব। গ্রামের দরিদ্র ও সাধারন মানুষকে সেবা দিতেই আমাদের এ উদ্যোগ। আমাদের এই উদ্যোগ চলমান থাকবে। এখন থেকে প্রতি শুক্রবার এ কার্যক্রমটি চলবে। ভবিষ্যতে এই এলাকার সাধারন মানুষের চিকিৎসা সেবা দিতে এ কার্যক্রম আরো ব্যাপক আকারে পরিচালনা করা হবে। তিনি আরো বলেন, কোন মেধাবী ছাত্র যদি টাকার অভাবে পড়তে না পারে তাহলে হাজী ইসহাক ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে থাকা, খাওয়া এবং পড়াশুনা করানো হবে।
মেডিকেল ক্যাম্পে চিকিৎসা দিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী ডাক্তার ডা. ইমরান কায়েস। মেডিকেল ক্যাম্পে শতাধিক রোগীকে সেবা দেয়া হয়েছে। সার্বিক সহযোগীতায় ছিলেন, সাবেক ইউপি সদস্য গোলাম হোসেন জহির, সমাজসেবক ও আওয়ামীলীগ নেতা সুলতান মাহমুদ, মানবাধিকার কর্মী ও যুবলীগ নেতা শাহআলম সরকার, সমাজসেবক গোলাম জিলানী। এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অন্যান্য সংবাদঃ