আজ  বৃহঃবার, ২৪ অক্টোবর, ২০১৯

মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থীর ফেস্টুন উধাও

Matlab uttar pic 2

মতলবপ্রতিনিধি ◊

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী এস.এম. সাইফুল ইসলামের ফেস্টুন চুরির হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত ১২ মে উপজেলার বিভিন্ন স্থানে প্রায় ৬৫ টি ফেস্টুনগুলো সাটানো হয়।

পবিত্র রমজান মাস উপলক্ষে মতলব উত্তর উপজেলাবাসীকে শুভেচ্ছা জানানো হয় এই ফেস্টুনের মাধ্যমে। এতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রধানমন্ত্রী পুত্র সজিব ওয়াজেদ জয়, চাঁদপুর-২ আসনের সাংসদ আলহাজ্ব অ্যাড. নূরুল আমিন রুহুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস ও জেলা ছাত্রলীগের সভাপতি/সাধারন সম্পাদক এর ছবি সম্বলিত ছিল।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী এস.এম. সাইফুল ইসলাম বলেন, পুরো উপজেলা জুড়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ফেস্টুনগুলো সাটানো হয়েছিল। কিন্তু কয়েক দিন পর বুজতে পারলাম, আমার ফেস্টুন গুলো কমে যাচ্ছে। ৬৫ টি ফেস্টুন থেকে প্রায় ৩৫ টি ফেস্টুন রাতের আধাঁরে কে বা কারা চুরি করে নিয়ে গেছে।

তিনি আরও বলেন, ফেস্টুন গুলো দ্রুত জায়গারটা জায়গায় ফেরত না দিলে আইনগত পদক্ষেপ নিতে বাধ্য হব। তাই যাঁরা এধরণের নোংরা কাজে লিপ্ত, তারা এসব নোংরা কাজ বন্ধ করুন।