আজ  মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮

মতলব উত্তর উপজেলা পরিষদের সংরক্ষিত আসনের নির্বাচন সম্পন্ন

27540479_775538012632245_6270611047285553636_n

মতলব উত্তর প্রতিনিধি :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদের সংরক্ষিত ১ ও ২ নং আসনের সদস্য পদের নির্বাচন সম্পন্ন হয়েছে। সোমবার সকাল ৮ থেকে দুপুর ২ টা পর্যন্ত বিরতিহীনভাবে উপজেলা পরিষদের মায়া বীর বিক্রম অডিটোরিয়ামে ভোট গ্রহন করা হয়। সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে আনন্দঘন পরিবেশে উপজেলার ছেঙ্গারচর পৌরসভা ও ১৪ টি ইউনিয়নের ৪৫ জন নারী ভোটার তাদের মনোনীত প্রার্থীকে ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. সালাউদ্দিন। তিনি সাংবাদিকদের জানান, ১নং সংরক্ষিত আসনে মোরগ প্রতীকে ২৪ ভোট পেয়ে মিসেস শিউলী আক্তার বিজয় লাভ করেন। তার প্রতিদ্বন্ধী প্রার্থী সাবিনা ইয়াসমিন চাঁদ প্রতীকে ১৭ ভোট পেয়েছেন। ২নং সংরক্ষিত আসনে আসমা আক্তার মোরগ প্রতীকে ৩১ ভোট পেয়ে নির্বাচিত হন। নিকটতম প্রার্থী আমেনা আক্তার হরিণ প্রতীকে পেয়েছেন ১২ ভোট।

নির্বাচন পর্যবেক্ষণ করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী হেকমত আলী। আইন-শৃক্সখলা পরিস্থিত নিয়ন্ত্রণের দায়িত্বে ছিলেন, মতলব উত্তর থানার ওসি মো. আনোয়ারুল হক, ওসি (তদন্ত) আলমগীর হোসেন ও সঙ্গীয় ফোর্স।

এছাড়াও ৩, ৪ ও ৫ নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য প্রার্থী বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন।