আজ  শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮

মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম ইমনের জন্মদিন পালন

Matlab uttar 4

আরাফাত আল-আমিন, মতলব (চাঁদপুর) ◊
কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু এর স্নেহভাজন, মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, উপজেলা যুবলীগের সদস্য তারুণ্যে অহংকার ও যুবনেতা মুক্তিযোদ্ধা সন্তান আরিফুল ইসলাম সরকার ইমনের শুভ জন্মদিন পালন করা হয়েছে।

এ উপলক্ষ্যে মঙ্গলবার সন্ধায় উপজেলার সুজাতপুর বাজারস্থ আওয়ামীলীগ ও ভ্রাতৃপ্রতিম সংগঠন কার্যালয়ে এক কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করেন যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ। শুভজন্মদিন উপলক্ষ্যে কেক কাটা হয় এবং কেক কাটা শেষে মুনাজাত করে আরিফুল ইসলাম সরকার ও সকলের জন্য দোয়া কামনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন মোল্লা, ফতেপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ইলিয়াছ প্রধান, দূর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এস.এম সেলিম রেজা, সাধারন সম্পাদক ফখরুল ইসলাম রনি, ইসলামাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক তামজিদ পাটোয়ারী রিয়াদ, ফতেপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আবু সাঈদ, শাহাদাৎ হোসেন, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, আব্দুস সালাম, দূর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি সুব্রত মজুমদার, যুগ্ম-সাধারন সম্পাদক হেলাল প্রধান, শেখ সজিব, ছাত্রলীগ নেতা আনিছুর রহমানসহ যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।