আজ  মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০১৮

মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাথে মতলব বার্তা সম্পাদকের মতবিনিময়

parvez_pressclubপ্রেস বিজ্ঞপ্তি ::
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দের সাথে জাতীয় সাপ্তাহিক মতলব বার্তার সম্পাদক ও প্রকাশক এবং বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী টারজান মিয়া মতবিনিময় করেছেন। গত শুক্রবার বিকালে প্রেসক্লাব কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভার শুরুতে টারজান মিয়াকে সকল সাংবাদিকবৃন্দ ফুল দিয়ে বরণ করে নেন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম সোহাগ। প্রধান অতিথির বক্তব্যে টারজান মিয়া বলেন, মতলব উত্তরে একটি প্রতিষ্ঠিত দেখে আমি অত্যন্ত আনন্দিত। আমাদের মতলব উত্তর উপজেলায় এত সুন্দর একটি প্রেসক্লাব হয়েছে এটা আমার জন্য গর্বের বিষয়। তিনি আরো বলেন, প্রেসক্লাব উন্নয়নে আমার যতটুকু সম্ভব আমি সহযোগীতা করবো। এবং সাংবাদিকদের সাথে থাকবো। তিনি নিজের সুস্থতার জন্য দোয়া চান।

মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক একেএম গোলাম নবী খোকনের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, সিনি: সহ-সভাপতি প্রভাষক আলমাছ মিয়া, যুগ্ম-সাধারন সম্পাদক সম্পাদক জাকির হোসেন বাদশা, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক আরাফাত আল-আমিন, অর্থ সম্পাদক বাবুল মুফতী, সদস্য ও সিনিয়র সাংবাদিক মো. কামাল হোসেন, সদস্য ইস্রাফিল বাবু, আতিকুর রহমান দুলাল, এম. পারভেজ পাটোয়ারী, শাহাদাত হোসেন প্রমূখ। এসময় মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ ও সাখাওয়াত হোসেন বাবু মিয়া উপস্থিত ছিলেন।