আজ  শনিবার, ২১ এপ্রিল, ২০১৮

মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবে মতবিনিময় সভায় সাংবাদিকরা হলেন জাতির বিবেক ও সমাজের দর্পন …………..বিশিষ্ট শিল্পপতি এম. ইসফাক আহসান

Matlab news pic 1 154
জাকির হোসেন বাদশা ঃ
বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক, শিক্ষানুরাগী, আহসান গ্রুপের পরিচালক ও হাজী ইসহাক ফাউন্ডেশন এর পরিচালক এম. ইসফাক আহসান মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় সভায় মিলিত হয়েছেন। শুক্রবার বিকালে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব অডিটোরিয়ামে আয়োজিত মতবিনিময় সভা শেষে এম. ইসফাক আহসান মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম সোহাগ ও সাধারন সম্পাদক একেএম গোলাম নবী খোকনের হাতে ৯০০ বর্গফুট ফ্লোর টাইলস্ অনুদান হিসেবে তুলে দেন।
মতবিনিময় সভায় মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম সোহাগের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক একেএম গোলাম নবী খোকনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে এম. ইসফাক আহসান বলেন, সাংবাদিকরা হলেন জাতির বিবেক ও সমাজের দর্পন। কারণ সমাজের ভাল-মন্দ প্রকাশ পায় সাংবাদিকদের মাধ্যমে। তাই সাংবাদিকতা একটি মহান পেশা। একমাত্র সাংবাদিকদের সহযোগীতায়ই সমাজ ও দেশের অধিক উন্নয়ন সম্ভব। তিনি মতলবের উন্নয়ন ও সম্ভাবনামূলক সংবাদ প্রকাশের জন্য সাংবাদিকদের প্রতি বিশেষ আহবান জানান।
এম. ইসফাক আহসান আরও বলেন, আমি ও আমার পরিবার সবসময় সমাজ সেবায় সাধারন মানুষের পাশে ছিলাম। এখনও আছি, ভবিষ্যতেও থাকবো। হাজী ইসহাক ফাউন্ডেশনের সমাজসেবামূলক কর্মকান্ড তুলে ধরে তিনি বলেন, আমরা হাজী ইসহাক ফাউন্ডেশনের মাধ্যমে এ পর্যন্ত প্রায় ৪ শতাধিক অসহায় পরিবারকে বসতঘর নির্মাণ করে দিয়েছি, বিভিন্ন এলাকায় বিনামূল্যে চক্ষু শিবিরের মাধ্যমে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান কার্যক্রম অব্যাহত, লতরদি ইসহাকিয়া হাফিজিয়া মাদ্রাসার সকল ছাত্রদের ফ্রি পড়ালেখার ব্যবস্থা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উপবৃত্তি প্রদান করে আসছি। তিনি বলেন, মতলব উত্তর উপজেলার সকল সাংবাদিকদের আমি অভিনন্দন জানাই এত সুন্দর একটি প্রেসক্লাব করার জন্য। আমি আমার মন থেকেই প্রেসক্লাবে এই অনুদান প্রদান করেছি। আমি ও আমার পরিবারের সকল সদস্যের জন্য আপনাদের সকলের কাছে দোয়া চাই।
বক্তব্যের পূর্বে সমাজসেবক এম. ইসফাক আহসানকে সকল সাংবাদিক ফুল দিয়ে বরণ করেন ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। সভায় আরো বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা আব্দুল লতিফ মিয়াজী, সিনি: সহ-সভাপতি প্রভাষক আলমাছ মিয়া, সদস্য ও সিনিয়র সাংবাদিক এইচএম ফারুক, খান মোহাম্মদ কামাল, যুগ্ম-সাধারন সম্পাদক জাকির হোসেন বাদশা প্রমূখ। এসময় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আব্দুল হাকিম তানভীর, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।