আজ  মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সুস্থতা কামনায় মিলাদ দোয়া

Matlab uttar pic 5

মতলব উত্তর প্রতিনিধি ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব অডিটোরিয়ামে বুধবার বিকালে পল্লী টিভির চেয়ারম্যন ও ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুজ্জামান কাজল ও মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক এইচএম ফারুক এর শারীরিক সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও সকল সাংবাদিকদের সুস্থতা ও সকল কবরবাসীর আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা মো. আবু তাহের ইমন।

এর আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম সোহাগ। এসময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম, সাধারন সম্পাদক সাংবাদিক জাকির হোসেন বাদশা, সাংগঠনিক সম্পাদক আরাফাত আল-আমিন, অর্থ বিষয়ক সম্পাদক বাবুল মুফতী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সিপাহী আল-আমিন, কার্যকরী সদস্য ইসমাইল খান টিটু’সহ উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ। মিলাদ ও দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে তাবারুক বিরতণ করা হয়।

উল্লেখ্য, পল্লী টিভির চেয়ারম্যন ও ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুজ্জামান কাজল ও মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আনন্দ টিভির প্রতিনিধি সাংবাদিক এইচএম ফারুক শারীরিক অসুস্থ হয়ে চিকিৎসাধীন আছেন।