আজ  মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮

মতলব উত্তর থানার অফিসার ইনর্চাজ মো. আনোয়ারুল হক কামাল ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আলমগীর হোসেন নেতৃত্ব মতলব উত্তর থানা পুলিশের বিশেষ অভিযান ও ব্লক রেইড

Re

এম. পারভেজ পাটোয়ারী:
৮ ফেব্রুয়ারী জিয়া অরফানেজ ট্রাস্ট দূর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে মতলব উত্তর থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান ও ব্লক রেইড দেয়। বুধবার বিকাল থেকে রাত ৮ টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। এতে নেতৃত্ব দেন মতলব উত্তর থানার অফিসার ইনর্চাজ মো. আনোয়ারুল হক কামাল ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আলমগীর হোসেন।

অভিযানে অংশগ্রহন করেন এসআই ওমর ফারুক, এসআই গোলাম মোস্তফা, এসআই মোবারক হোসেন, এসআই সুফল চন্দ্র সিংহ, এসআই ইব্রাহিম, এসআই আব্দুল গণি, এএসআই মিজানুর রহমান, এএসআই আবুল কাশেম, এএসআই আরিফুল ইসলাম, এএসআই রাসেল মিয়া, এএসআই তোরাফ হোসেন, এএসআই শাহাদাত হোসেন’সহ সঙ্গী ফোর্স।

মতলব উত্তর থানা (ছেঙ্গারচর) থেকে বের হয়ে উপজেলার শিকিরচর, দশানী, মোহনপুর, এখলাছপুর বাজার, নতুন বাজার, গৌরাঙ্গ বাজার ও আমিরাবাদ বাজারে অভিযান পরিচালান করা হয়। অভিযান চলাকালে পুলিশ, যানবাহনের তল্লাশি, প্রয়োজনীয় কাগজপত্র যাচাই, দোকানে অবৈধ মালামাল তল্লাশি, সন্দেহভাজনদের দেহ তল্লাশি, নাশকতাকারী সন্দেহে জিজ্ঞাসাবাদ, খোলা তেল ও গ্যাসের দোকানে হুঁশিয়ারি’সহ বিভিন্ন ধরনের অভিযান করা হয়।

অভিযান শেষে মতলব উত্তর থানার ওসি মো. আনোয়ারুল হক কামাল সাংবাদিকদের বলেন, জিয়া অরফানেজ ট্রাস্ট দূর্নীতি মামলার প্রধান আসামী বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে একটি রাজনৈতিক দল ও কুচক্রি মহল নাশকতাসহ আইন-শৃক্সখলার অবনতি ঘটাতে চেষ্টা করতে পারে। এরপূর্বেই মতলব উত্তর থানা পুলিশ জনগনের জান-মাল ও আইন-শৃক্সখলা স্বাভাবিক রাখতে আমরা এ অভিযান ও ব্লক রেইড করেছি।