আজ  মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

মতলব ভাইস চেয়ারম্যান প্রার্থী অ্যাড. সেলিমের গণসংযোগ ও নির্বাচনী অফিস উদ্বোধন

Matlab uttar pic 2
জাকির হোসেন বাদশা ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী অ্যাড. সেলিম মিয়া তালা প্রতীকে ব্যাপক গণসংযোগ করেছেন। রোববার বিকালে লতরদি গ্রামে প্রধান সড়কে গণসংযোগ ও মিছিল করেন। পরে ৫৪নং সাতানী লতরদি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে পথসভা করেন। এরআগে লতরদি গ্রামে মেইন রোড সংলগ্ন একটি নির্বাচনী কার্যালয় ফিতা কেটে উদ্বোধন করেন অ্যাড. সেলিম মিয়া।

এসময় তিনি বলেন, বর্তমান সমাজ মাদকের একটি বড় হুমকিতে আছে। সমাজ থেকে মাদক ও মাদক ব্যবসায়ী সেবীদের উৎখাত করতে পারলে সমাজের শিশু কিশোররা বিপথে যাবে না। সমাজ, দেশ ও জাতি আলোর পথে হাঁটবে। সেই দিন চিন্তা করে আমি নির্বাচিত হলে মতলব উত্তর উপজেলা মাদকমুক্ত করবো। ভাইস চেয়ারম্যান প্রার্থী অ্যাড. সেলিম মিয়া আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে ভিশন বাংলাদেশকে উন্নত দেশের শিখরে পৌছানো, সে ভিশন বাস্তবায়নের অংশ হিসেবে মতলব উত্তরকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলতে কাজ করবো। চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুল ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান এমএম কুদ্দুস ভাইয়ের হাতকে শক্তিশালী করতে কাজ করে যাব।

পথসভায় ছাত্রলীগ নেতা সাইফুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি সুলতান মাহমুদ, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি শাহআলম সরকার, আওয়ামীলীগ নেতা জিলানী সরকার প্রমুখ। এসময় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।