আজ  শুক্রবার, ১৪ জুন, ২০১৯

মমরুজকান্দি সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ে পূর্ণমিলনী উপলক্ষ্যে আলোচনা সভা

Matlab uttar pic 1

আরাফাত আল-আমিন ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মমরুজকান্দি সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন ও বর্তমান ছাত্র/ছাত্রীদের যৌথ উদ্যোগে পূর্ণমিলনী অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উপলক্ষ্যে গত ৬ জুন ঈদের পর দিন স্কুলের সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন অত্র স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা কমিটির সভাপতি আব্দুর রহিম পাঠান।

সহকারি শিক্ষক শিক্ষক মো. শাহাদাত হোসেন (বিএসসি) এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, ম্যানেজিং কমিটির সদস্য মো. আলমগীর হোসেন সরকার, শাহ আলম সরকার, সংরক্ষিত মহিলা সদস্য আকলিমা আক্তার (লাকী), সিনিয়র সহকারি শিক্ষক মো. সরোওয়ার্দী (বিএসসি), মো. ওয়ালী উল্লাহ, কামরুল ইসলাম, মাহমুদা আক্তার প্রমুখ।

সভায়, আগামী ডিসেম্বর-১৯ এর মধ্যে মমরুজকান্দি সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন করার সিদ্ধান্ত গৃহীত হয়। প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের রেজিষ্ট্রেশন আগামী কোরবানী ঈদের আগেই শেষ করার ব্যাপারেও সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত সকলের মাঝে নির্ধারিত ইউনিফর্ম (লোগোযুক্ত গেঞ্জি) ও পরিচয়পত্র থাকবে। দুপুরে ভোজ ও বিকালে সাংস্কৃতিক অনুষ্ঠান করার সিদ্ধান্ত নেওয়া হয়। এই প্রথম বারের মত পূর্ণমিলনী অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হওয়ায় সকলের মাঝে স্বতঃফুর্ততা লক্ষ্য করা গেছে।

আগামী কোরবানী ঈদের মধ্যে অত্র বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী সকলকে নির্ধারিত ফি জমা দিয়ে রেজিষ্ট্রেশন সম্পন্ন করার জন্য অনুরোধ জানানা হয়েছে। রেজিষ্ট্রেশন করতে স্কুলের অফিস কক্ষে অথবা সহকারি শিক্ষক শিক্ষক মো. শাহাদাত হোসেন (বিএসসি) এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়। প্রয়োজনে- ০১৮১৬৩১২৭৯৯, ০১৯১২৪৯০০৫৮।