আজ  শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

মরহুম আতাউর রহমান সিআইপি মানবসেবা সংগঠনের গজরা কার্যালয় উদ্বোধন

M1

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥
‘মানবসেবাই আমাদের মূল উদ্দেশ্য’ এ স্লোগান নিয়ে মরহুম আলহাজ¦ আতাউর রহমান সিআইপি মানবসেবা সংগঠন এর মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়ন শাখা কমিটি উন্মোচিত হয়েছে। শনিবার সন্ধায় ওটারচর আব্দুল লতিফ মিয়াজী মার্কেটে কমিটি উন্মোচিত হওয়ার পর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এরপর উপস্থিত অতিথিবৃন্দ সংগঠনটির গজরা ইউনিয়ন কার্যালয় উদ্বোধন করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গজরা ইউনিয়ন পরিষদের স্বনামধন্য চেয়ারম্যান আলহাজ¦ হানিফ দর্জি। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন পৃষ্ঠপোষক ও উপদেষ্টা আব্দুল লতিফ মিয়াজী। মরহুম আলহাজ¦ আতাউর রহমান সিআইপি মানবসেবা সংগঠনের সভাপতি মো. বশির আলম প্রধানের সভাপতিত্বে ও আলী আকবর মাস্টারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহীদ উল্লা মাস্টার, গোলাম মোস্তফা, মরহুম আতাউর রহমান সিআইপির ভাই আলাউদ্দিন মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহ্বায়ক সুমন দর্জি, গজরা ইউপির ১নং ওয়ার্ড মেম্বার আব্দুস ছাত্তার, ৯নং ওয়ার্ড মেম্বার শাহজালাল প্রমূখ। পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন ও মিলাদ দোয়া পরিচালনা করেন হাফেজ আনিছুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান হানিফ দর্জি বলেন, মরহুম আতাউর রহমান আমার একজন গুরু মত। তিনি আমাকে ব্যবসা শিখিয়েছেন। তিনি ছিলেন অত্যান্ত বড় মনের মানুষ। তিনি গরীব ও মানবসেবা করতে খুবই ভালবাসেন। আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি। তিনি আরো বলেন, যারা এই সংগঠনে আছেন তারা অত্যান্ত যোগ্য। আপনারা আতাউর রহমানের মত মানবসেবা করবেন। কেউ কোন রকম সামাজিক অপরাধ অথবা মাদকের সাথে যুক্ত হবেন না। আশে পাশে কাউকে এরূপ দেখলে আপনারা তা রুখে দিবেন।
এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সিনি: সহ-সভাপতি মো. সাইফুল ইসলাম, সাধারন সম্পাদক মো. মনজুর আলম মানিক, যুগ্ম-সাধারন সম্পাদক মো. আক্তারুজ্জামান তুহিন, সাংগঠনিক সম্পাদক মো. রাসেল সরকার, অর্থ সম্পাদক মনুসর আলম জুয়েলসহ সংগঠনের সকল নেতৃবৃন্দ ও স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।