আজ  মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

মাদকমুক্ত উপজেলা গড়ার প্রত্যয় সুফল খানের

Matlab uttar pic 4

আরাফাত আল-আমিন ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সদস্য মোতাহার হোসেন খান সুফল উড়োজাহাজ প্রতীকে ব্যাপক গণসংযোগ করছেন। মঙ্গলবার দিনব্যাপী উপজেলার বিভিন্নস্থানে পথসভা, মিছিল ও গণসংযোগ করেন। সন্ধায় সুজাতপুর বাজারে এক বিশাল পথসভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল। সভাপতিত্ব করেন দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহবুব হোসেন প্রধান।

বক্তব্যে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোতাহার হোসেন খান সুফল বলেন, আমি নির্বাচিত হলে মাদক মুক্ত মতলব উত্তর উপজেলা গড়ে তোলবো। আমার প্রথম পরিকল্পনা হল মতলবের যুবকদেরকে মাদকের অভিশপ্ত ছোবল থেকে বাঁচতে সহায়তা করা। বর্তমান সমাজে মাদক একটি অভিশাপ। তাই মতলব উত্তরকে মাদক মুক্ত করাই আমার প্রথম লক্ষ্য। তিনি বলেন, আমি নির্বাচিত হলে সকল জনগণকে নিয়ে একটি আধুনিক ও মডেল উপজেলা গড়ে তোলার জন্য কাজ করবো।

প্রধান অতিথির বক্তব্যে মাইনুল হোসেন খান নিখিল বলেন, বর্তমান প্রধামন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ অনেক দূর এগিয়ে যাচ্ছে। ইত্যোমধ্যেই তিনি বিশ্বে প্রশংসিত হয়েছেন। শেখ হাসিনার এই দৃঢ় উন্নয়নকে সহায়তা করতে সৎ ও যোগ্য প্রার্থীকে জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত করতে হবে। সে লক্ষ্যে আমার ছোট ভাইস সুফল খান ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েছে। আপনারা আমার ভাইকে উড়োজাহাজ প্রতীকে একটি করে ভোট দিবেন। আমি ও আমার পরিবার সবসময় মতলববাসীর সাথে আছি আগামীতেও থাকবে।

উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের নেতা আরাফাত সুমনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল কবির জসিম সরকার, উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন সরকার মুকুল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব অ্যাড. আক্তারুজ্জামান, উপজেলা যুবলীগের সদস্য শরীফ উল্লাহ সরকার প্রমুখ। এসময় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, ভোটাররা উপস্থিত ছিলেন।