আজ  বুধবার, ২১ অক্টোবর, ২০২০

মাদক সম্রাট রাজনের হুংকার চাঁদপুরে প্রবাসীকে জানে মেরে ফেলার হুমকি

 

চাঁদপুরে আটক মাদক ব্যবসায়ীকে ছাড়াতে সহযোগিতা না করায় প্রবাসীকে জানে মেরে ফেলার হুমকি দিচ্ছে রাজন কবিরাজ নামে এক মাদকসম্রাট।
চাঁদপুর শহরের ওয়ারলেস বাজার এলাকায় ডিবি পুলিশের হাতে ৫৪ পিস ইয়াবাসহ নাহিদ নামে এক মাদক ব্যবসায়ী আটক হয়ে জেলা কারাগারে রয়েছেন।
আটক নাহিদের সহযোগী রাজন কবিরাজ প্রবাসীর মিজানুর রহমানের কাছ থেকে আর্থিক সহযোগিতা চেয়ে না পাওয়ায় ক্ষিপ্ত হয়ে মোবাইল ফোনে জানে মারার হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।
মাদক সম্রাট রাজন কবিরাজ বড় স্টেশন ক্লাব রোড এলাকার রহমান কবিরাজের ছেলে।
ভুক্তভোগী শিকার প্রবাসী মিজানুর রহমান জানায়,কিছুদিন পূর্বে নাহিদ নামে এক মাদক ব্যবসায়ীকে ডিবি পুলিশ আটক করে। সে সময় তার সহযোগী রাজন কবিরাজ ফোন করে তাকে ছাড়িয়ে নেওয়ার জন্য বলেন।
মাদকসহ আটক হওয়ার খবর শুনে পুলিশের কাছে গিয়ে কোন ধরনের অনুরোধ ও আর্থিক সহযোগিতা না করায় রাজন কবিরাজ ক্ষিপ্ত হয়ে উঠে।
রাজন কবিরাজের বাড়ি ও আমাদের বাড়ী কাছাকাছি হওয়ায় তার সাথে পূর্ব পরিচিত সেই সুবাদে সে ফোন করে বিভিন্ন সময় চাঁদা দাবি করত।
রাজন এলাকার একজন বড় মাদক ব্যবসায়ীর সে বর্তমানে আউটার স্টেডিয়াম এর পিছনে মুন্সিবাড়ী রোড এলাকা থেকে তার মাদকের ব্যবসা পরিচালনা করছে।
এই চিহ্নিত মাদক ব্যবসায়ীকে পুলিশ আটক না করায় কারণে এলাকার যুব সমাজকে ধংস করে দিচ্ছে।
মাদক সম্রাট রাজন আউটার স্টেডিয়ামে তার সহযোগীদের সাথে নিয়ে সব সময় অবস্থান করে ইয়াবার ব্যবসা করে আসছে। সে বেশ কয়েকবার জানে মেরে ফেলার হুমকি দিয়েছে তার প্রমাণস্বরূপ রেকর্ডিং রক্ষিত রয়েছে।
তাকে অচিরেই আটক করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জোর দাবী জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী।