আজ  রবিবার, ৯ ডিসেম্বর, ২০১৮

মাদারীপুরে কে. আই. ডিজিটাল হাসপাতালে ফ্রি চিকিৎসা পেলেন সহস্রাধিক রোগী

news pic

আরাফাত আল-আমিন ◊
মাদারীপুরের পানিছত্র এলাকায় মেইন রোডের পার্শ্বে অবস্থিত কে. আই. ডিজিটাল হাসপাতাল এন্ড ডায়াগণষ্টিক সেন্টারে গত ২৬ অক্টোবর অনুষ্ঠিত ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা পেয়েছেন সহস্রাধিক রোগী। হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. কবির হোসেন হাওলাদার সৌদি আরব থেকে দেশে আগমণ উপলক্ষ্যে এই ফ্রি মেডিকেল ক্যাম্প করা হয়। তিনি সৌদি আরবের তাবুক বঙ্গবন্ধু পরিষদের সভাপতি।

হাসপাতাল কর্তৃপক্ষ জানান, শুক্রবার ফ্রি মেডিকেল ক্যাম্পিংয়ে ১০ জন ডাক্তার দিনব্যাপী রোগী দেখেছেন। ডাক্তার ভিজিট সম্পূর্ণ ফ্রি। সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত প্রায় এক হাজার ২০০ রোগী ফ্রি চিকিৎসা নিয়েছেন। আমরা এলাকার রোগীদেরকে ফ্রি চিকিৎসা দিতে পেরে অনেক আনন্দিত। কর্তৃপক্ষ আরও জানায়, কে. আই. ডিজিটাল হাসপাতাল এন্ড ডায়াগণষ্টিক সেন্টারে অল্প খরচে উন্নতমানের চিকিৎসা প্রদান করা হয়ে থাকে। বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা করা হয়। হাসপাতালের চেয়ারম্যান গরীব দুঃখী মানুষের সেবা করার লক্ষ্যে প্রতিষ্ঠান সুচনা করেছেন।

কে. আই. ডিজিটাল হাসপাতাল এন্ড ডায়াগণষ্টিক সেন্টারের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মো. কবির হোসেন হাওলাদার বলেন, গরীব ও অসহায় মানুষকে স্বল্পমূল্যে স্বাস্থ্যসেবা দিতে এ হাসপাতালটি প্রতিষ্ঠা করেছি। যেকোন রোগী আসলে আমরা অত্যান্ত যত্নসহকারে চিকিৎসা করি। গত শুক্রবার আমরা ফ্রি মেডিকেল ক্যাম্প করেছি। এতে প্রায় ১২শ’ রোগী ফ্রি চিকিৎসা নিয়েছেন।