আজ  শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০

মাফ করে দেবেন…সন্তানদের দেখবেন’, ফেইসবুক পোস্ট দিয়ে চাঁদপুর ফরিদগঞ্জে করণা উপসর্গ নিয়ে সাংবাদিকের মৃত্যু

ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার ২ ঘণ্টা পর করোনার উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় ফরিদগঞ্জে সাংবাদিকের মৃত্যু হয়েছে।
সাংবাদিক আবুল হাসনাত ৩০শে মে সকালে শনিবার চাদঁপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে মারা যান।
আবুল হাসনাত প্রেসক্লাব ফরিদগঞ্জের দপ্তর সম্পাদক,দৈনিক সমাচার ও চাঁদপুর জমিন পত্রিকার ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।
মারা যাওয়ার পূর্বে তিনি তার নিজস্ব ফেসবুকে একাউন্টে লিখেছেন ”আমার অবস্থা ভালো না,আমাকে সবাই মাফ করে দিবেন। আমার সন্তানদের একটু দেখবেন-আমিন”।
এমন স্ট্যাটাস দেয়ার মাত্র দুই ঘন্টার পরেই তিনি এই পৃথিবী থেকে চিরবিদায় নেন। যা সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ছড়িয়ে পড়তে দেখা গেছে।
ফরিদগঞ্জের ১নং বালিথূবা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের রাজাপুরে গ্রমের বাড়িতে তিনি থাকতেন। তার পিতার নাম নোয়াব খান। তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ কন্যা সন্তানসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

আবুল হাসনাতের ২ দিন যাবৎ শরীরে জ্বর ছিলো। শুক্রবার রাতে আবুল হাসনাতের হঠাৎ শ্বাসকষ্ট শুরু হয়। পরে তাকে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা শুরু করা হয়। আর রাত আনুমানিক ২ টা ৫০ মিনিটে তিনি চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, করোনার লক্ষণ থাকায় তার স্যাম্পল কালেকশন করা হয়েছে।পরে যথাযথ স্বাস্থবিধি মেনে সাংবাদিক আবুল হাসনাতের দাফন কাজ সম্পন্ন করা হবে।

এদিকে পীর সাহেব চরমোনাইর সংগঠন ইসলামী আন্দোলন চাঁদপুর জেলা শাখার সভাপতি মাওঃ শেখ মোঃ জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত রাশেদ সানীর তত্ত্বাবধানে দুপুরে ফরিদগঞ্জের ১নং বালিথূবা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের রাজাপুরে গ্রমের বাড়িতে বিশেষ ব্যবস্থায় লাশ দাফন সম্পন্ন হয় ।
এ নিয়ে প্রশাসনের সহযোগিতায় করোনায় ১৮ জনের দাফন সম্পন্ন করে ইসলামি আন্দোলন স্বেচ্ছাসেবীগণ।

শাহরিয়ার খান কৌশিক,মোঃ,০১৭১৩৬৮৮৯২০