আজ  শুক্রবার, ১৭ আগস্ট, ২০১৮

মাহি চৌধুরীর আমন্ত্রণে ২ ফেব্রুয়ারী মতলব আসছেন নগর বাউল জেমস

M1

আরাফাত আল-আমিন :
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপির নাতী কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আশফাক হোসেন চৌধুরী মাহির আমন্ত্রণে চাঁদপুরের মতলব আসছেন নগর বাউল জেমস। আগামী ২ ফেব্রুয়ারী মতলব নিউ হোস্টেল মাঠে মাহি চৌধুরী কর্তৃক আয়োজিত এক সাংস্কৃতিক অনুষ্ঠানে গান করবেন কন্ঠশিল্পী জেমস।

জানা গেছে, বিগত ২০ বছর পূর্বে এ অনুষ্ঠানটি আয়োজন করতেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপির সুযোগ্য পুত্র কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট শিক্ষানুরাগী সাজেদুল হোসেন চৌধুরী দিপু। তারই ধারাবাহিকতায় এবার দিপু চৌধুরীর ছেলে আশফাক হোসেন চৌধুরী মাহি এ অনুষ্ঠানটি আয়োজন করছেন। এ বছর থেকে প্রতি বছর তরুণ প্রজন্মের অহংকার ও তরুণ রাজনীতিবিদ আশফাক হোসেন চৌধুরী মাহির আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠানটি নিয়মিত আয়োজন করা হবে।

এক সাক্ষাতে আয়োজক আশফাক হোসেন চৌধুরী মাহি বলেন, নতুন প্রজন্মকে মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং ও সন্ত্রাস-জঙ্গীবাদ থেকে দূরে রাখতে হবে এবং দূরে থাকতে হবে। তাহলে সমাজ ও দেশ দ্রুত উন্নতির দিতে এগিয়ে যাবে। এর ধারবাহিকতায় যুব সমাজে সাংস্কৃতিক অঙ্গনের ছোয়া লাগলে মাদক থেকে অনেকটাই দূরে থাকবে উঠতি বয়সের ছেলেরা। তাই বাংলার ঐতিহ্য সাংস্কৃতিক অঙ্গনকে আরো জাগিয়ে তুলতে আমরা আগামী ২ ফেব্রুয়ারী মতলব নিউ হোস্টেল মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করছি। এতে নগর বাউল জেমস গান করবেন। সাথে আরো অনেক শিল্পীবৃন্দ থাকবেন। এ অনুষ্ঠানটি সফল ভাবে সমাপ্ত করার জন্য সকলের সহযোগীতা চেয়েছেন মাহি চৌধুরী।