আজ  শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ মুকুট হারাচ্ছেন এভ্রিল

22141207_1634909163220521_6354140140655171462_n

বিনোদন ডেস্ক : নাটকীয়তার এ পর্যায়ে জানা গেলো, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর মুকুট হারাতে যাচ্ছেন জান্নাতুল নাঈম এভ্রিল। প্রতিযোগিতার প্রধান শর্ত ভঙ্গের অভিযোগ প্রমাণিত হওয়ায় এমন শাস্তির মুখোমুখি হতে হচ্ছে ‘বিবাহিত’ এই তরুণীকে।

খোঁজ নিয়ে জানা গেছে, বিয়ে ও বিয়ে বিচ্ছেদের খবর গোপন রেখে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন চট্টগ্রামের মেয়ে আমিনা তথা এভ্রিল। ভাগ্য সুপ্রসন্ন হওয়ায় সেরাও নির্বাচিত হয়েছিলেন তিনি। যদিও বিতর্কিতভাবে তাকে মুকুট দেওয়া হয়েছে বলে অভিযোগ ছিলো শুরু থেকেই। দু’দিন না যেতেই ‘ভাগ্যের নির্মম পরিহাস’-এর পাত্রী হলেন তিনি। ‘প্রতারণা’র প্রমাণ হাতে আসায় মুকুট কেড়ে নেওয়া হচ্ছে তার।

এ ব্যাপারে আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট আনুষ্ঠানিক ঘোষণা দেবে। জানা গেছে, মঙ্গলবার (৪ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে সংবাদ সম্মেলনে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর নতুন বিজয়ীর নাম ঘোষণা করা হবে। পাশাপাশি কেড়ে নেওয়া হবে এভ্রিলের মুকুট।

কে হতে যাচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’— এমন প্রশ্নের জবাব মেলেনি এখনও। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, প্রথম রানার আপকেই এই খেতাব দেওয়া হতে পারে, বিশ্ব আসরে তিনিই প্রতিনিধিত্ব করবেন বাংলাদেশের। এ ক্ষেত্রে ভাগ্য খুলে যেতে পারে জেসিয়া ইসলামের। এখন শুধু দেখার পালা, কোথাকার জল কোথায় গড়ায়।