আজ  শুক্রবার, ১৭ আগস্ট, ২০১৮

যুবলীগ নেতা টফিজের নেতৃত্বে বিশাল মিছিলে শত শত নেতাকর্মীর উন্নয়ন সমাবেশে যোগদান

Matlab uttar pic 2

মতলব (চাঁদপুর) প্রতিনিধি ◊
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের উদ্যোগে শুক্রবার (২০ এপ্রিল) বিকাল ৩ ঘটিকায় গজরা বাজার সংলগ্ন বালু মাঠে আয়োজিত উন্নয়ন সমাবেশের প্রধান অতিথি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিশাল এক মিছিলের মাধ্যমে উন্নয়ন সমাবেশে মিলিত হন ৫নং ওয়ার্ডের নেতাকর্মীরা।

গজরা ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম টফিজের নেতৃত্বে ৫নং ওয়ার্ড আমুয়াকান্দি গ্রাম থেকে দৃষ্টিনন্দন ও বিশাল মিছিলে সাথে শত শত নেতাকর্মী উন্নয়ন সমাবেশে যোগ দেন। মিছিলে অংশ গ্রহন করেন, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মজিবুর রহমান দেওয়ান, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. অলিউল ইসলাম, সহ-সভাপতি জয়নাল আবেদীন দেওয়ান, সাধারন সম্পাদক হারুন অর রশিদ, ওয়ার্ড মেম্বার জিহাদ হোসেন, সংরক্ষিত মহিলা মেম্বার খাদিজা ইসলাম, ইউনিয়ন যুবলীগের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জহিরুল ইসলাম সুমন, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা নজরুল ইসলাম, ইকবাল হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ইমরান খান, আঃ রহমান, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম প্রমুখ।

এ মিছিলের মাধ্যমে ৫নং ওয়ার্ডের শত শত নারী পুরুষ উন্নয়ন সমাবেশে যোগদান করেন এবং ত্রাণ মন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।