আজ  মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০১৮

যে কোন মূল্যে সুষ্ঠু ও নকলমুক্ত পরীক্ষা গ্রহন করা হবে : ইউএনও মফিজুল ইসলাম

মতলব উত্তরে এইচএসসি পরীক্ষা গ্রহণে প্রস্তুতি সভা
M2

মতলব (চাঁদপুর) প্রতিনিধি :
চাঁদপুরের মতলব উত্তরে এইচএসসি পরীক্ষা সুষ্ঠু ও নকলমুক্ত পরিবেশে গ্রহণের লক্ষ্যে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদের মায়া বীর বিক্রম অডিটোরিয়ামে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মফিজুল ইসলাম।

বক্তব্যে ইউএনও মোহাম্মদ মফিজুল ইসলাম উপস্থিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, শিক্ষকগণ হলে জাতি গড়ার কারিগর। সর্বোচ্চ শ্রদ্ধার প্রাত্র হলে আপনারা। আমি আশা করি আপনাদের নিজেদের দায়িত্ব সঠিকভাবে পালন করবেন। যে যার যার জায়গায় থেকে দায়িত্ব ঠিকভাবে পালন করলে অন্যের প্রয়োজন হয়না। তিনি আরো বলেন, যে কোন মূল্যে সুষ্ঠু ও নকলমুক্ত পরীক্ষা গ্রহন করা হবে। তাই তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

সভায় আরো বক্তব্য রাখেন, সহকারি কমিশনার (ভূমি) বিএম রুহুল আমিন রিমন, মতলব উত্তর থানার ওসি মো. আলমগীর হোসেন মজুমদার প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য কর্মকর্তা সাখাওয়াত হোসেন, কৃষি কর্মকর্তা মো. সালাউদ্দিন, সহকারি শিক্ষা অপিফসার মাহফুজ মিয়া, মোজাম্মেল হক, একাডেমিক সুপারভাইজার সাইফুল ইসলাম, ছেঙ্গারচর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ এসএম আবুল বাশার, দি কার্টার একাডেমীর অধ্যক্ষ ইসমাইল হোসেন তফাদার, নিশ্চিন্তপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ এটিএম শহীদুজ্জামান রবি’সহ উপজেলার বিভিন্ন কলেজ ও মাদ্রাসার শিক্ষকবৃন্দ।