আজ  মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮

রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মতলব উত্তরে মুক্তিযোদ্ধা আব্দুস শুক্কুর মাস্টারের ইন্তেকাল

Matlab uttar pic 3

আরাফাত আল-আমিন ◊

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের লামচরি গ্রামের কৃতি সন্তান, ইসলামাবাদ ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুস শুক্কুর মাস্টার ইন্তেকাল করেছেন (ইন্ননিল্লাহি….. …..রাজেউন)। মঙ্গলবার সকালে হৃদরোগ জনিত কারণে তিনি অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথেই তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার বিকালে নিজ বাড়ি প্রাঙ্গণে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। এরপর সামাজিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। মরহুমের কফিনে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার দেওয়া হয়। গার্ড অব অনারে নেতৃত্ব দেন এসআই গোলাম মোস্তফা ও সঙ্গীয় ফোর্স।

জানাযার নামাজ শুরু হওয়ার আগে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসের সঞ্চালনায় সংক্ষিত বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার, মোজাম্মেল হক, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারন সম্পাদক ও ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন), মুক্তিযোদ্ধা আব্দুল হাই, সুজাতপুর নেছারিয়া উবির প্রধান শিক্ষক শাহজালাল মাস্টার, মরহুমের ছেলে হাসানুজ্জামান শিকন প্রমুখ। এলাকার সমগ্র  মুসল্লি জানাযার নামাজে অংশ গ্রহন করেন ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।